• ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মাদক মামলায় জামিনে এসে সাংবাদিকের ওপর হামলা মোটরসাইকেল ভাংচুর

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৪, ১৯:৫৯ অপরাহ্ণ
মাদক মামলায় জামিনে এসে সাংবাদিকের ওপর হামলা মোটরসাইকেল ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরে ‘দৈনিক নয়া দিগন্ত’ পত্রিকার উজিরপুর সংবাদদাতা রবিউল ইসলামের ওপর হামলা চালিয়েছে একদল মাদক কারবারি। রবিবার (১৪ এপ্রিল ) রাত্রে উপজেলারা শোলক ইউনিয়নের ধামুরা টেম্পু স্ট্যান্ড এলাকায় থেকে নিজ বাড়ী দ্বত্তস্বর গ্রামে যাওয়ার পথে রবিউলের ওপর এ হামলা করা হয়। হামলার ঘটনায় সাংবাদিক রবিউল ইসলাম উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক রবিউল জানান, ইউপি সদস্য সিরাজ সরদারের পুত্র ফাইম সরদার (২৫) মাদক মামলায় জামিন পেয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তার উপর হামলা চালিয়ে তাকে মারধর ও তার মটর সাইকেল ভাংচুর করে ও তার পকেটে থাকা নগদ টাকা লুট করে।

তিনি আর জানান,ফাইম সরদারসহ ৩ জনকে গত ২৪ মার্চ বরিশাল জেলা ডিবি পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করে এবং উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

সাংবাদিক হিসেবে তিনি দৈনিক নয়া দিগন্ত ও একুশে সংবাদ ডটকম নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক মামলার আসামি ফাইম সরদার সহ অজ্ঞাত ব্যক্তিরা ধামুরা টেম্পু স্ট্যান্ডে সাংবাদিক রবিউলের উপর হামলা চালায়। উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন, মাদক কারবারিরা সাংবাদিক রবিউলের ওপর এ হামলা চালিয়েছে। থানায় লিখিত অভিযোগে পেয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।