• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদক ব্যবসায় বাধা প্রদান করায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্ঠা

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১৯:৩৬ অপরাহ্ণ
মাদক ব্যবসায় বাধা প্রদান করায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্ঠা

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর নতুনবাজার আদি শ্বশান এলাকার ইয়াবা ও ফেনসিডিল ব্যবসার সম্ধসঢ়;্রাট বেবি বেগম ও তার ছেলেদের মাদক ব্যবসা থেকে বিরত ও বাধা প্রদান করর জেড় হিসাবে উক্ত এলাকার হারুন অর রসিদ মিয়ার ছেলে আবিরকে কুপিয়ে হত্যা করার চেষ্ঠা করা হয়। ঘটনার পরপরই কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আহত আবিরকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়। ঘটনাটি বুধবার রাত সাড়ে ১১টার দিকে আদি শ্বশান বাজারের নিকট এ হামলার ঘটনা ঘটে।

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবির ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত নতুন বাজার এলাকা সহ বিভিন্নস্থানে ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করার কারনে মাঝে মধ্যে প্রশাসনের অভিযানের কারনে এলাকার বাসা বাড়ির াণ্য সকল মহিলা সদস্যরা ভিত সতস্ত্র হয়ে পড়ে একারনে তাদেরকে বেশ কিছুদিন ধরেন এলাকায় মাদক ব্যবসা বন্ধ করার কথা বলায় তারা ক্ষিপ্ত হয়ে উঠে আবিরের প্রতি। বুধবার রাত ১১টার দিকে আবির ঘড় থেকে বেড় হয়ে রাস্তায় আসে হঠাৎ বেবির ভাড়া করা বাবুগঞ্জের একাধিক মামলার কিলার আসামী সোপান শরীফ সহ তারেক ও আরিফ (২) ভাই আরো ৪/৫ অজ্ঞাত হামলাকারী আবিরের উপর ধারালো অস্ত্র হিয়ে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আবিরকে হত্যা করার উর্দ্যেেশ পেটে ও হাতে বিভিন্নস্থানে ধারালো অস্ত্রধারা কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়। ঘটনার পরপরই বগুড়া রোড ফাঁড়ির এ.এস আই কামরুল ঘটনাস্থলে সংবাদ পেয়ে আসে পরবর্তীতে কোতয়ালী থানায় সংবাদ দিলে সেখান খেকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় আহত অবস্থায় আবির থানায় ছুটে গেলে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিচুল রহমান আবিরকে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠিয়ে দেয়।

আবিরের পিতা হারুন উর রসিদ বলেন এব্যাপারে মামলার সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে শুধু মেডিকেল সার্টিফিকেটের জন্য অপেক্ষা করা হচ্ছে। এবিষয়ে থানা ইনচার্জ আরিচুল রহমান বলেন আহত আবিরের মেডিকেল রিপোর্ট নিয়ে আসলেই মাদক ব্যবসায়ী ও হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।