• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে শিশুদের পোষাক ও খাবার বিতরণ

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২১, ১৫:০৩ অপরাহ্ণ
মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে শিশুদের পোষাক ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥ বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাই টিভি’র সফলতার একযুগ এ পদার্পণ উপলক্ষে আগৈলঝাড়ার গৈলায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবী হোমে আশ্রিত শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও অনাথ শিশুদের নতুন পোষাক ও খাবার বিতরণ করা হয়েছে।

“সুন্দর আগামীর পানে” এ প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার সকালে মাই টিভি’র গৌরনদী প্রতিনিধি সিনিয়রু সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়ার আয়োজনে আগৈলঝাড়া ছোট মনিনিবাস এর অনাথ শিশুদের নিয়ে কেক কাটা শেষে এক আলোচনা সভা অনুস্ঠিত হয়েছে।

মাই টিভি প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইস সেরনিয়াবাত।

বিশেষ অতিথি ছিলেন আগৈলঝাড়া উপজেলা নিবার্হী অফিসার মোঃ আবুল হাশেম, গৌরনদী উপজেলা নিবার্হী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, ছোট মণিনিবাসের উপ-তত্ত্বাবধায়ক সুশান্ত বালা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আগৈলঝাড়া প্রেসক্লাবের সভাপতি সরদার হারুন রানা, সাধারণ সম্পাদক তপন বসু। অনুষ্ঠানে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা মাইটিভি সফলতার একযুগ এ পদার্পণ করায় মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মিসেস আসপিয়া উদ্দিনের দীর্ঘায়ুসহ প্রতিষ্টানের সফলতা কামনা করে ধন্যবাদ জ্ঞাপন করেন।