• বরিশাল, আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ৯ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

মঠবাড়িয়ায় শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

৩:২৮ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২০ পিরোজপুর, প্রতিদিনের বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

মঠবাড়িয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের মঠবাড়িয়ার সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কোয়াটার্স ভাড়া নিয়ে জালিয়াতির মাধ্যমে সাবেক শিক্ষক এড. ফজলুল হকের বিরুদ্ধে নিজ নামে জমি রেজিষ্ট্রি করে দখল ও প্রধান শিক্ষককে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে।

 

এঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন সোমবার সকালে বিদ্যালয় মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন।

 

 

সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক লিখিত বক্তব্যে বলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফজলুল হক চাকুরীরত অবস্থায় ২০০৩ সালের ১লা জুলাই বিদ্যালয়ের কোয়াটার্স মাসিক পাঁচশত টাকা হারে ভাড়া নেন।

 

পরে শারীরিক অসুস্থতার কারণে পাঠদানে অক্ষমতা দেখিয়ে অবসরের আবেদন করলে বিদ্যালয় কর্তৃপক্ষ বিধিমোতাবেক তাকে অব্যহতি প্রদান করেন।

 

পরবর্তীতে তাকে বিদ্যালয়ের কোয়াটার্স খালি করার নোটিশ প্রদান করলে জনৈক স্মৃতির রানীকে ওই জমির মালিক দেখিয়ে তার কাছ থেকে শিক্ষক ফজলুল হক জমির রেজিষ্ট্রি নিয়ে মালিকানা দাবী করেন।

 

এ নিয়ে শিক্ষক ফজলুল হকের সাথে প্রধান শিক্ষকের বিরোধের সৃষ্টি হলে তিনি প্রধান শিক্ষক ও নৈশ প্রহরীকে আসামী করে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেবেকা সুলতানা, ইছাহাক আলী, তাফাজ্জল হোসেন, শুকুর জাহান, মাহমুদা আক্তার, গোপাল চন্দ্র দেবনাথ, রেশমা আক্তার ও মিজানুর রহমান প্রমুখ।