• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মঠবাড়িয়ায় জাপা নেতার পা বিচ্ছিন্ন ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ২, ২০২২, ২১:০৫ অপরাহ্ণ
মঠবাড়িয়ায় জাপা নেতার পা বিচ্ছিন্ন ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে প্রকাশ্যে কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করার ঘটনার সাথে জড়িত সকল আসামিদের শিগগিরই গ্রেফতার করে বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০২ অক্টোবর) সকাল ১১টায় পৌরসভার সম্মুখ সড়কে এ মানববন্ধন করেন মঠবাড়িয়া জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু, সহকারী অধ্যাপক মোতালেব হোসেন, সহকারী অধ্যাপক ফারুক হোসেন, যুব সংহতি নেতা মিজানুর রহমান দুলাল, তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিরু শরীফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুর রহমান আল নোমান প্রমুখ।

বক্তারা বলেন, শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা হামলা করেছে। দুর্বৃত্তরা কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। এলোপাতাড়ি কোপে শরীরের বিভিন্ন স্থানে জখমসহ পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে আসে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মানববন্ধনে শফিকুলের বাবা সুষ্ঠু বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন। এ সময় তিনি তার ছেলের ওপর হামলাকারীদেরসহ মূল পরিকল্পনাকারীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

বক্তারা আসামিদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে বলেন, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা না হলে জাতীয় পার্টি বসে থাকবে না। সারা দেশের জাতীয় পার্টির নেতা কর্মীদের সাথে নিয়ে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।