• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

মঠবাড়িয়ায় মামলা করায় জামিনে এসে খড়ের গাদায় আগুন

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ২, ২০২১, ১৭:১৯ অপরাহ্ণ
মঠবাড়িয়ায় মামলা করায় জামিনে এসে খড়ের গাদায় আগুন

মঠবাড়িয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রবাসীর স্ত্রীকে কুপ্রস্তাব ও মারধরের ঘটনায় থানায় মামলা করায় আসামিরা আদালত থেকে জামিনে এসে ওই প্রবাসীর স্ত্রীর খড়ের গাদায় আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে উপজেলার ভাইজোড়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ভাইজোড়া গ্রামের সৌদি প্রবাসী মনির হাওলাদারের স্ত্রী ময়না বেগম বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী নিজাম হাওলাদার প্রায়ই তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় নিজাম প্রবাসীর স্ত্রী ময়না বেগমকে ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে। প্রবাসীর স্ত্রী বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে নিজাম হাওলাদার ক্ষিপ্ত হয়ে গত ২৫ ফেব্রুয়ারি প্রবাসীর স্ত্রীকে মারধর করে।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী থানায় মামলা দায়ের করলে নিজামও আদালতে একটি পাল্টা মিথ্যা মামলা দায়ের করে। গত বুধবার নিজাম আদালত থেকে জামিনে বাড়িতে এসে প্রকাশ্যে বুঝিয়া ও দেখাইয়া দিবে বলিয়া হুমকি প্রদর্শন করে। পরে রাত পৌনে দশটার দিকে নিজাম, তার বোন হেলেনা ও মঞ্জু প্রবাসীর স্ত্রীর একটি খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয়। আগুন দেখে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মঠবাড়িয়া থানার এসআই মাইনুল ইসলাম জানান, দুই পক্ষের মধ্যে মামলা থাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।