সংবাদ শিরোনাম
 রাঙ্গাবালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত  বরিশালে বঙ্গবন্ধুর ম্যুরালের ফলক উন্মোচন  ঝালকাঠিতে শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু  কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত  বানারীপাড়ায় ১৫ আগস্ট’র প্রথম প্রহরে ছাত্রলীগের মুজিব চেতনার শক্তির জাগরণ  গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন  কলাপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ  বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ  বরগুনায় পাঁচটি অস্ত্রসহ গ্রেফতার–১  বরিশালে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালন
  • বরিশাল |১৫ই আগস্ট, ২০২০ ইং

ভারতে আবারও করোনা আক্রান্তের রেকর্ড

১:৫৭ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০২০ আন্তর্জাতিক, করোনা আপডেট, শিরোনাম

বিডি ক্রাইম ডেস্ক॥ লাফিয়ে লাফিয়ে সংক্রমণ বাড়ায় আবারও করোনা আক্রান্তে নিজের রেকর্ড নিজেই ভেঙে ফেলল ভারত। বৃহস্পতিবার প্রথমবার একদিনে ৫০ হাজার সংক্রমণ ছাড়ানোর রেকর্ড হয়েছে দেশটিতে।

 

আর শুক্রবার একদিনে সংক্রমণ ছাড়িয়ে গেল ৫৫ হাজার। ফলে দেশটিতে করোনায় আক্রান্তের মোট সংখ্যা ১৬ লাখ ৩৮ হাজারে পৌঁছে গেল। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৫৫,০৭৮ জন। একদিনে মৃত্যু হয়েছে আরও ৭৭৯ জনের।

 

শুক্রবার সকালে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, ভারতে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্য়া হয়েছে ১৬,৩৮,৮৭০। এখনও চিকিৎ‌সাধীন রয়েছেন ৫,৪৫,৩১৮ জন। সুস্থ হয়ে উঠেছেন ১০,৫৭,৮০৫ জন। গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭,২২৩ জন সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৬৪.৫%। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫,৭৪৭।