• ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে টপটেন বিপনি-বিতানে ক্রেতা/বিক্রেতা সংর্ঘষ আহত ১০ আটক ৫ উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত ৭ মার্চে জাতির জনকের ভাস্কর্যে মতবাদের শ্রদ্ধাঞ্জলী বরিশাল সদর নৌ থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালন বরগুনায় অবৈধ টমটম কেড়ে নিলো স্কুলশিক্ষকের প্রাণ বরিশালে ইউপি চেয়ারম্যানকে টাকা দিয়েও ঘর পাননি ভূমিহীনরা ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ-বানারীপাড়া ছাত্রলীগ নলছিটি থানায় 'আনন্দ উদযাপন' বরিশালে তারেক রহমানের কারাবন্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা বরিশালে সরকারি হাসপাতালের ওষুধ পাচার ছবি তোলায় অবরুদ্ধ সাংবাদিক

ভাবা পিঠার কারিগর যখন ফারিয়া

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০২১, ১৫:৫৪ অপরাহ্ণ
ভাবা পিঠার কারিগর যখন ফারিয়া

বিনোদন ডেস্ক :
গ্ল্যামারস নায়িকা নুসরাত ফারিয়া যে বেশ সংসারী, নতুন করে জানলেন তার ভক্তরা। নিজ হাতে শীতের সবচেয়ে আকর্ষণীয় ভাপা পিঠা বানিয়ে পরিবারের সদস্যদের খাইয়ে চমকে দিয়েছেন তিনি।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে পারিবারিক এক আয়োজনে মাটিতে বসে লাকড়ির চুলায় গ্রাম্য পরিবেশে ভাপা পিঠা বানিয়ে দেখান ‘আশিকী’খ্যাত এই অভিনেত্রী। তার ফেসবুকে সে মুহূর্তের ভিডিও প্রকাশ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

ভিডিওতে দেখা যায়, কয়েকজন নারী ও পুরুষের সঙ্গে বসে পিঠা বানাচ্ছেন ফারিয়া। ভিডিওতে তিনি বলেন, ‘শীতকাল প্রায় শেষের দিকে। পারিবারিক আয়োজনে আছি। আজ তৈরি করছি ভাপা পিঠা। তবে নতুন চালের কারণে পিঠা সুন্দর হচ্ছে না। আমরা সবাই মিলে সুন্দর পিঠা বানানোর চেষ্টা করছি’।

তবে ফারিয়া কোথায় ছিলেন ভিডিওতে সেটা উল্লেখ করেননি। তার পিঠা বানানোর ভিডিও ফেসবুকে প্রকাশের পর রীতিমত সেটা ভাইরাল হয়ে গেছে। কেউ কেউ ফারিয়ার হাতের পিঠা খাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন।

এর আগে নিজ গ্রামে গিয়ে ভাপা বানিয়ে দেখিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।