• ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে রজব, ১৪৪২ হিজরি

ভক্তের আবদার মেটাতে নগ্ন ছবি!

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২১, ১৬:২৫ অপরাহ্ণ
ভক্তের আবদার মেটাতে নগ্ন ছবি!

অনলাইন ডেস্ক:

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে তামিল-তেলেগু সিনেমার পাশাপাশি বলিউডেও কাজ করেন। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় পূজা হেগড়ে। সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেই ছবি দেখেই এক ভক্ত আবদার করে বসে, তার নগ্ন ছবি দেখার। ভক্তের এমন আবদারে স্বাভাবিকভাবেই রেগে যান পূজা। তবে এই ধরণের আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি তারকারা হরহামেশাই হয়ে থাকেন। তাই পূজাও তার নিজস্ব ধাঁচে ভক্তের সেই চাওয়ার জবাব দিলেন।

না, ভক্তের আবদার ফেলেননি পূজা। নগ্ন ছবি দিয়েই সেই খায়েশ পূরণ করেছেন। তবে সেই নগ্ন ছবি পূজার পায়ের। দুই পায়ের পাতার ছবি তুলে সেটা শেয়ার করেন পূজা। আর ক্যাপশনে লেখেন, ‘নাঙ্গে পাও’ বা নগ্ন পা। পূজা হেগড়ের এমন বুদ্ধিদীপ্ত জবাবে মুগ্ধ হয়েছে সবাই। মেজাজ নিয়ন্ত্রণে রেখে অসভ্য অনুসারীকে সুন্দরভাবেই শায়েস্তা করলেন নায়িকা।

প্রসঙ্গত, পূজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’। এতে তিনি অভিনয় করেছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে। বর্তমানে পূজা কাজ করছেন বাহুবলী তারকা প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় কাজ করছেন। এছাড়াও তার হাতে রয়েছে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’, ‘সার্কাস’ ও ‘আচার্য’ সিনেমাগুলোর কাজ।