• ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম
ভোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার ২ পালাতক আসামী গ্রেফতার রাজাপুরে মাঠজুড়ে হলুদের সমারোহ, কৃষকের মুখে হাসি বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৩জন বহিস্কার ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ বেদে নারী আটক বরিশাল কারাগারে বিভিন্ন উপকরণ বিতরণ করেন নবাগত জেলা প্রশাসক কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার গলাচিপায় রামনাবাদ নদীর উপরে প্রস্তাবিত ব্রিজের জায়গা পরিদর্শনে এমপি শাহজাদা আমাদেরকে কথায় নয় কাজে বড় হতে হবে: ডিসি ট্রাফিক জাকির হোসেন আমাদের উদ্দেশ্য মানবাধিকারকে সমুন্নত রেখে আইন শৃংখলা ঠিক রাখতে হবে: ডিসি খাইরুল আলম

বোরহানউদ্দিনে ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-১

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ১০, ২০২১, ১৯:১৫ অপরাহ্ণ
বোরহানউদ্দিনে ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-১

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোলা বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ৮ নং ওয়ার্ডে ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ১ জনকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। শনিবার রাত ১০টায় ছাত্রীর বসত ঘর থেকে অভিযুক্ত ধর্ষনকারী বেলাল (৩০) কে এলাকাবাসি আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

 

ধর্ষিতা কিশোরীর মা অভিযোগ করে জানান- অভিযুক্ত বেলাল একই এলাকার মো: আবুর ছেলে, সে বিবাহিত এবং তার একটি বাচ্চা থাকা সত্ত্বেও আমার ৭ম শ্রেনীতে পড়–ুয়া মেয়ে শবনম (ছদ্মনাম) কে গত দুই মাস আগে বেলাল আমার মেয়ের সাথে পথিমধ্যে মোবাইলে একটি ছবি তোলে।

 

এই ছবি ইন্টারনেটে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষন করলে আমার মেয়ে অসুস্থ্য হয়ে গেলেও আমাকে জানায়নি কিন্তু মেয়েকে যখন চাপ দিয়ে জিঞ্জাসা করি মেয়ে এক পর্যায়ে স্বীকার করে প্রতিবেশি এক সন্তানের জনক বেলাল তাকে মোবাইলের ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষন করে এবং আজ রাতে আবার আসবে বলে জানায়।

 

তখন আমি ঘটনাটি বাড়ির মুরুব্বিদের জানালে তারা ওৎ পেতে থাকে এবং ধষনকারী বেলাল রাত ১০টার দিকে আসলে তাকে হাতেনাতে ধরে বোরহানউদ্দিন থানা পুলিশকে খবর দিলে পুলিশ ধর্ষনকারী বেলালকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে বেলালের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দাখিল করেন।

 

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান অভিয্ক্তু বেলালকে আটক করি। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য প্রস্তুতি চলছে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।