• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

বেতাগীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ 

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২১, ১৬:১৯ অপরাহ্ণ
বেতাগীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ 
লিপিকা মন্ডল অর্পিতা, বেতাগী : বরগুনার বেতাগী পৌরসভার মেয়র  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
আজ সোমবার দুপুরে সকাল সাড়ে দশটায় পৌরসভা এলাকার বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক মিলনায়তন কক্ষে প্রধান শিক্ষক মো. গোলাম কবিরের সভাপতিত্বে স্বাস্থ্য সুরক্ষায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তিতা করেন, আলহাজ্ব এবিএম গোলাম কবির, বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, অধ্যক্ষ মো. রফিকুল আমিন, প্যানেল মেয়র মো. মাসুদুর রহমান খান, প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জিয়াউর রহমান জুয়েল, উপজেলা  স্বাউটস সম্পাদক মো. লুৎফর রহমান স্বপন। বক্তারা স্বাস্থ্য সুরক্ষায়
আলোচনা শেষে শিক্ষক ও শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, মগ, বালতি, জগ, টয়লেট ক্লিনার্স ও গ্লোভস বিতরণ  করেন।
একইভাবে বেতাগী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেতাগী মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ এবং বেতাগী মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।