• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

বেতাগীতে প্রধান শিক্ষকের উপর আ’লীগের হামলা

বিডিক্রাইম
প্রকাশিত জুন ১৭, ২০২১, ২১:৪৬ অপরাহ্ণ
বেতাগীতে প্রধান শিক্ষকের উপর আ’লীগের হামলা

স্বপন কুমার ঢালী :বরগুনার বেতাগীতে সরিষামুড়ী ইউনিয়নের ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জালাল উদ্দীনকে পিটিয়েছে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও সমর্থকরা।

গতকাল বুধবার (১৬ জুন) বেলা ২টার দিকে ভোড়া গ্রামের ফকিরের পুল এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর জখম অবস্থায় মায়ার হাঁট পুলিশ ক্যাম্পের এ.এস.আই সাইফুল ইসলাম প্রধান শিক্ষক জালাল উদ্দীন (৪০) কে উদ্ধার করে পুলিশ ক্যাম্পে নিয়ে আসেন।

জালাল উদ্দীন অভিযোগ করেন, বেলা আনুমানিক ২টার দিকে বাড়ী থেকে ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজের শ্রমিকদের টাকা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে অর্তকিতভাবে ৮ -১০ জন নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী তাঁর উপর হামলা করে।’

 

নির্বাচনে কোন প্রার্থীর পক্ষেই কাজ করছেন দাবী করে তিনি বলেন, পুলিশ এগিয়ে না আসলে হয়তো, মো.জাকির হোসেন ,নিজাম উদ্দিন , মো. বায়েজিদ সহ হামলাকারীরা তাকে মেরেই ফেলতো। এ সময় হামলাকারীরা টাকা ও ছাতা ছিনিয়ে নিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

 

 

জালাল উদ্দিনের উপর হামলার সত্যতা শিকার করে, মায়ারহাঁট পুলিশ ক্যাম্প ইনচার্জ এস.আই মো. শফিকুল ইসলাম বলেন, হামলার খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে এসেছি।’

 

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন,’ ঘটনার খবর পাওয়ামাত্র পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় মামলা হয়নি। মামলা করলে তদন্ততপূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।