• ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম
ভোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার ২ পালাতক আসামী গ্রেফতার রাজাপুরে মাঠজুড়ে হলুদের সমারোহ, কৃষকের মুখে হাসি বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৩জন বহিস্কার ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ বেদে নারী আটক বরিশাল কারাগারে বিভিন্ন উপকরণ বিতরণ করেন নবাগত জেলা প্রশাসক কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার গলাচিপায় রামনাবাদ নদীর উপরে প্রস্তাবিত ব্রিজের জায়গা পরিদর্শনে এমপি শাহজাদা আমাদেরকে কথায় নয় কাজে বড় হতে হবে: ডিসি ট্রাফিক জাকির হোসেন আমাদের উদ্দেশ্য মানবাধিকারকে সমুন্নত রেখে আইন শৃংখলা ঠিক রাখতে হবে: ডিসি খাইরুল আলম

বেতাগীতে ছাত্র নেতাকে হারিয়ে শোকের মাতম

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ৮, ২০২১, ১৭:৫০ অপরাহ্ণ
বেতাগীতে ছাত্র নেতাকে হারিয়ে শোকের মাতম

স্বপন কুমার ঢালী, বেতাগী ॥ বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসন্ডা গ্রামের বাসিন্দা বেতাগী পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক সদালাপী , হাস্যোজ্জ্বল , বিনয়ী স্বভাব এবং মেধাবী মো. নাফিসুর রহমান বুলবুল (৩১) গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

বুলবুল গত ১০ পূর্বে ফুসফুসে ঠান্ডাজনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত বুধবার থেকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায় এবং বৃহস্পতিবার সকালে মারা যায়। গত বৃহস্পতিবার রাত ৮ টায় জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

 

বেতাগী সদর ইউনিয়নের বাসন্ডা গ্রামের মৃত চান মিয়া ও মোসা. ফেরদৌসী আক্তারের দুই ছেলে বেলাল ও বুলবুল। চান মিয়া মারা যায় সাত বছর পূর্বে এবং বড় ছেলে বেলাল মারা যায় দু’ বরছর পূর্বে ।

 

গতকাল বৃহস্পতিবার সকালে দ্বিতীয় পুত্র নাফিসুর রহমান বুলবুল যায়। মা ফেরদৌসী আক্তার প্রকৃতি স্বাভাবিক নিয়মেই স্বামী, বড় ছেলে এবং ছোট ছেলেকে হারিয়ে শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।

 

বাড়ি ও এলাকাজুড়ে শোকের মাতম বইছে। গতকাল রাত ৮ টায় বাসন্ডা পোলের হাট বাজারে জানাজা শেষে সহপাঠীরা এবং ছাত্রলীগের কর্মীরা কান্নায় ভেংগে পড়েন।

 

উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদ মিথুন জানায়,‘ রাজপথে বুলবুল জয় বাংলার শ্লোগান ধরত এবং একজন ভালো কর্মী ছিলো। ওর মৃত্যুতে আমরা গভীর শোকাহত এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করি।

 

মেধাবী শিক্ষার্থী বুলবুল অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে কৃতিত্বের সহিত সন্মান ও ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন করে ।