• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়ন এর নির্বাচনী ব্যানার ছিড়ে ফেলায় প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ২২:৩৩ অপরাহ্ণ
বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়ন এর নির্বাচনী ব্যানার ছিড়ে ফেলায় প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল নগরীর বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়ন (রেজি নং- ১৩২০) এর উদ্যোগে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি সম্বলিত ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়নের নির্বাচনী ব্যানার প্রতি পক্ষের দ্বারা ছিড়ে ফেলার প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়নের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মোঃ সামস উদ্দিন আকন।

সমাবেশটি বিকাল ৫ ঘটিকায় বিআইডব্লিউটিএ মেরিক ওয়ার্কসপ মাঠ (মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন) ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়নের অফিস কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন- আগামী ৪ই মার্চ, ২০২১ ইং ফ্লোটিং ওয়াকার্স ইউনিয়নের নির্বাচন।

এ নির্বাচনকে ঘিরে আমাদের ব্যাপক প্রচার-প্রচারনা চলছিলো। এরই মাঝে আমাদের আহ্বায়ক কমিটির নির্বাচনী ব্যানার যাহা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি সম্বলিত পুরাতন বন্দর ভবনের সামনে টানানো হয়।

যা ১৮ই ফেব্রুয়ারি উক্ত ব্যানারটি আমাদের প্রতিপক্ষ সিবিএ নেতাদের নির্দেশে ব্যানারটি ছিড়ে ফেলা হয়।

ইতি পূর্বে উক্ত ঘটনার প্রেক্ষাপটে আমরা কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী অন্তর্ভুক্ত করেছি।

যাহার ডায়েরী নং- ১০৮৯, তারিখ- ২০/০২/২০২১ ইং। বক্তারা আরও বলেন আমরা ইতিমধ্যে এই ব্যানারটি কারা ছিড়েছে তার তথ্য প্রমান হস্তগত হয়েছে।

তদন্ত সাপেক্ষে আমরা প্রমান করতে পারবো। তাই উক্ত ব্যানার ছেড়ার বিষয়ে আমরা আইনগত ভাবে ধারাবাহিক অগ্রগামী হচ্ছি এবং এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জ্ঞাপন করছি।