• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

বাড়ি ফেরার পথে ডাকাত দলের কবলে ববি শিক্ষার্থী, মুঠোফোন ও টাকা ছিনতাই

বিডিক্রাইম
প্রকাশিত জুলাই ১৮, ২০২১, ২২:৪৪ অপরাহ্ণ
বাড়ি ফেরার পথে ডাকাত দলের কবলে ববি শিক্ষার্থী, মুঠোফোন ও টাকা ছিনতাই

বরিশাল প্রতিনিধি: বরিশাল থেকে নিজ বাড়িতে ফেরার পথে পদ্মা নদীতে ডাকাত দলের কবলে পড়েন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৬-১৭ সেশনের এক শিক্ষার্থী।

মো: আল-আমিন নামের ঐ শিক্ষার্থী রাতে বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন। ঘটনাসূত্রে জানা যায়, আজ রোববার (১৮ই জুলাই) দুপুরে বরিশাল থেকে শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার বুড়োকাঠির উদ্দেশ্য রওনা হন ঐ শিক্ষার্থী।

এসময় নুরিয়া উপজেলার সুরেশ্বর বাজার থেকে অন্যান্য যাত্রীদের সঙ্গে বুড়োকাঠির উদ্দেশ্য ট্রলারে ওঠে সে।

ট্রলারযোগে পদ্মা নদী পাড় হবার সময় বিকাল ৪ টার দিকে ১৫-২০ সদস্যের একদল সশস্ত্র ডাকাত স্পিডবোটে এসে তাদের গতিরোধ করে।

এসময় ডাকাত দলের সদস্যরা বন্দুক ও ধারালো অস্ত্রের মুখে অন্যান্য যাত্রীদের সঙ্গে সঙ্গে আল – আমিনের কাছে থাকা মূল্যবান সামগ্রী হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ঐ শিক্ষার্থী বলেন, ডাকাতের কবলে পরে আমি মোবাইল ফোন ও টিউশনি করে জমানো ১৭ হাজার টাকা হারিয়েছি।

আমার সঙ্গে থাকা অন্য যাত্রীদের কাছ থেকেও সবকিছু ছিনিয়ে নেয় ডাকাত দলের সদস্যরা। তারা চলে যাবার কিছুক্ষণ পরে নৌ – পুলিশের একটি টহল টিম সেখানে উপস্থিত হয়।

তাদেরকে পুরো বিষয়টি অবহিত করা হয়েছে। অন্যদিকে এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস বলেন, বিষয়টি আমি জেনেছি। ঘটনাটি যেমন অনাকাঙ্ক্ষিত তেমনি দুঃখজনক।

ঐ শিক্ষার্থীকে স্থানীয় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দিয়েছি। জিডির কপি পেলে আমাদের শিক্ষার্থীকে যেন সকল ধরণের আইনি সহযোগিতা করা হয় সে ব্যাপারে পুলিশকে অবহিত করা হবে।