• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বাসর ঘরে থাকা নিয়ে মনমালিন্য, অভিমানে বরের ‘আত্মহত্যা’

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ২৫, ২০২১, ১৮:১৫ অপরাহ্ণ
বাসর ঘরে থাকা নিয়ে মনমালিন্য, অভিমানে বরের ‘আত্মহত্যা’

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নববধুকে বাসর ঘরে রেখে গলায় ফাঁস এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। আজ শনিবার ভোরে উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বাবুল হোসেন (১৯)। তিনি চরতিস্তাপাড়া এলাকার সফিজুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাবুল হোসেন গতকাল শুক্রবার রাতে বোদা উপজেলার বড়শী ইউনিয়নের দিনবাজার এলাকার সবার উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন।

রাতে বাসর ঘরে থাকা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বাবুলের মনোমালিন্য হয়। পরে বাসর রাতে বর-কনে ও কনের সঙ্গে আসা দাদি শামসুন্নাহার, বরের দুলাভাই হুসেন ও দুটি বাচ্চা একই ঘরে থাকেন।

এদিকে বাবুল রাতের কোনো এক সময় সবার অগোচরে রান্নাঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ভোরে পরিবারের লোকজন বাবুলকে রান্নাঘরে ঝুলতে দেখেন। পরে তারা মরদেহ নামান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

দেবীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শাকিলুর রহমান জানান, পরিবারের লোকজনের কথাবার্তা ত্রুটিপূর্ণ ও ফাঁস লাগানোর স্থানটি নিয়ে সন্দেহ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন বলেন, ‘এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

ফলে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। তবে ঘটনাটি নিয়ে তদন্ত করছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।’