• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

বাবুগঞ্জে রহমতপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মিলন মৃধা

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ১৯:২০ অপরাহ্ণ
বাবুগঞ্জে রহমতপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মিলন মৃধা
বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥ ২৮ নভেম্বর ৩য় ধাপের আসন্ন ইউপি নির্বাচনে বরিশালের বাবুগঞ্জ উপজেলার শুধমাত্র সদর ইউনিয়ন রহমতপুর ইউনিয়নে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ ইউনিয়নটিতে দলীয় প্রতীক বরাদ্দ দিয়েছে।
ইউনিয়টিতে দলীয় প্রতীক (নৌকা) পেয়েছেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক মৃধা মুহা. আক্তার উজ জামান মিলন । ২২ অক্টোবর আওয়ামীলীগের  মনোনয়ন বোর্ডের সিধান্ত অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত নৌকা প্রতীকের কপি হাতে পেয়েছেন তিনি।
মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক মৃধা মুহা. আক্তার উজ জামান মিলন আওয়ামীলীগের মনোনয়ন ও নৌকা প্রতীক পাওয়ায় উপজেলা আওয়ামীলীগ ও তৃনমূল আওয়ামীলীগ নেতা-কর্মীদের মধ্যে আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে।
আওয়ামীলীগের নেতাকর্মীরা বলেন, সদর ইউনিয়ন রহমতপুরের নির্বাচনে মৃধা মুহা. আক্তার উজ জামান মিলন ছাড়া চেয়ারম্যান পদে বিজয় অর্জন করা কষ্টসাধ্য।
বিষয়টি জেলা ও কেন্দ্রীয় নেতারা বুজতে পেরে একডজন মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে তার হাতেই নৌকা তুলে দিয়েছেন। এবারের নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীকের বিজয় হবে বলে মনে করছেন তারা।