• ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বাবুগঞ্জে প্রবাসীর স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ৭, ২০২২, ১৭:১০ অপরাহ্ণ
বাবুগঞ্জে প্রবাসীর স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

উজিরপুর প্রতিনিধিঃ জমি বিরোধের জেরে প্রবাসীর স্ত্রী ও শিশু কন্যাকে পিটিয়ে ও ওড়না পেরিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা। আহত ও মামলা সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলার সীমান্তবর্তী উপজেলা বাবুগঞ্জে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় আহত’র ছেলে তৌকির আহমেদ বাদী হয়ে ৭ আগষ্ট বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিশয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অভিযুক্ত ৫জনকে আসামী করে মামলা দায়ের করেন, যার মামলা নং-৯৫/২০২২।

আহত’র পরিবার ও মামলা সূত্রে জানা যায়, রমজানকাঠী গ্রামের মৃত মতিয়ার রহমান মোল্লার ছেলে শাহিন মোল্লার সাথে তার আপন ভাই মোঃ নজরুল ইসলাম মোল্লার জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ৪ আগষ্ট বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টায় শাহিন মোল্লার স্ত্রী মায়া বেগম তাদের ভোগ দখলীয় জমিতে থাকা নারিকেল গাছ থেকে নারিকেল পেড়ে নেয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে নজরুল ইসলাম মোল্লা, রুবি আক্তার, খলিল মোল্লা, মজনু মোল্লা, নিজানুর রহমান মিজান মিলে হত্যার উদ্দেশ্যে মায়া বেগমের উপর অতর্কিত হামলা চালায়।

এমনকি মায়া বেগমের তলপেটে লাথি মারায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এ সময় তার শিশু কন্যা জয়শ্রী মুন্ডপাশা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মারিয়া ইসলাম তিবা মা মা বলে চিৎকার করলে তাকে ওড়না পেচিয়ে হত্যার চেষ্টা করে এবং পরিহিত স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় ও মামলা না করার হুমকি দিয়ে সটকে পড়ে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে গিয়ে দেখা যায় শিশু মারিয়ার গলায় ওড়না পেচানোর ক্ষত রয়েছে। এ ব্যাপারে আহত মায়া বেগম জানান, আমার স্বামী বিদেশ থাকার সুযোগে জমি বিরোধের জের ধরে
প্রভাবশালী নজরুল ইসলাম মোল্লা একদল ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমাদের উপর প্রায়ই হামলা চালায় এবং এলাকা থেকে উৎখাত করার পায়তারা চালায়। তাদের ভয়ে আমার অবুঝ সন্তানদের নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে উজিরপুর উপজেলার শিকারপুরে ভাড়া বাসায় বসবাস করছি। বর্তমানে আমরা মানবেতর জীবন যাপন করছি।

অভিযুক্ত নজরুল ইসলাম মোল্লা জানায়, নারিকেল পাড়ার কারণে প্রতিবাদ করেছি মাত্র। এদিকে প্রবাসীর পরিবার হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।