• ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

বানারীপাড়া পৌরসভায় কাউন্সিলর প্রার্থী রাহাদ সুমনের খেলাধুলার সামগ্রী বিতরণ

বিডিক্রাইম ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৪, ২০২০, ২১:৫৪ অপরাহ্ণ
বানারীপাড়া পৌরসভায় কাউন্সিলর প্রার্থী রাহাদ সুমনের খেলাধুলার সামগ্রী বিতরণ
মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি ::

আসন্ন বানারীপাড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রেসক্লাবের একটানা ১৫ বারের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক নেতা রাহাদ সুমন তার নিজ জন্মভূমি পৌরসভার ২নং ওয়ার্ড দক্ষিণ নাজিরপুর এলাকার সকল শ্রেণী পেশার মানুষের মাঝে ব্যপক সাড়া ফেলেছেন।
করোনাকালীন সময় তিঁনি তার জন্মভূমির মাটিতে ৫শত পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য ও খাদ্য সামগ্রী উপহার দিয়েছন। অসুস্থ মানুষকে দিচ্ছেন চিকিৎসা সেবা। প্রসূতি রোগীদের সিজারিয়ান অপারেশন করানো সহ বিভিন্ন ভাবে সাধারণ মানুষকে সহযোগীতা করে আসছেন। সাধারণ মানুষের প্রতি তার এই ভালোবাসা নির্বাচনের প্রার্থী হয়েছেন এজন্য নয়। একজন সফল কলম সৈনিক হিসেবে তিঁনি উপজেলা ব্যপী সাধারণন মানুষের পাশে রয়েছেন প্রায় ২ যুগ ধরে।
এই পেশায় থেকেও নিঃস্বার্থ ভাবে স্বাধীনতার স্ব-মহিমায় উদারতার পরিচয় দিয়ে গণমানুষের পাশে ছিলেন এখনও আছেন।
যুবকদের প্রতি তাঁর অন্য রকম একটা ভালোবাসা ছোটবেলা থেকেই। তাদেরকে খেলার মাঠে দেখতেই তিঁনি সবচেয়ে বেশি পছন্দ করেণ, এ কারণে বিভিন্ন সময়ে কিশোর ও যুবকদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করেছেন এই সাংবাদিক নেতা।
এরই ধারাবাহিকতায় গত রবিবার ২২ নভেম্বর বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ডের কিশোর ও যুবকদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করেণ রাহাদ সুমন। এ সময় উপস্থিত ছিলেন, পৌর শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বানারীপাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন।