বানারীপাড়ায় কোভিড-১৯ যোদ্ধা সাংবাদিক সজল চৌধুরীসহ ৬ জনের রিপোর্ট নেগেটিভ - বিডি ক্রাইম ২৪

বানারীপাড়ায় কোভিড-১৯ যোদ্ধা সাংবাদিক সজল চৌধুরীসহ ৬ জনের রিপোর্ট নেগেটিভ

প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

বানারীপাড়ায় কোভিড-১৯ যোদ্ধা সাংবাদিক সজল চৌধুরীসহ ৬ জনের রিপোর্ট নেগেটিভ

মো. সুজন মোল্লা,বানারীপাড়া 

বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবরে যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কোভিড-১৯ যোদ্ধা সজল চৌধুরীর রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবার (২৯জুন) রাত ৯টায় বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিড মো. জাকির হোসেন প্রেসক্লাবকে এ তথ্য জানান।

 

তিনি আরও জানান উপজেলা ওয়ার্ককার্স পার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডুর সহধর্মিনী, তার ভাই পৌর শহরের বন্দর বাজারের ব্যবসায়ী কালা চাঁদ কুন্ডু, স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স সাবিনা আক্তার ও তার স্বামী ফাইজুল হক সংগ্রাম সহ অনেকের রিপোর্ট নেগেটিভ এসেছে। ওই সূত্র থেকে আরও জানা গেছে স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্যামিলি প্লানিং এর একজন সদস্য সহ কয়েকজনের রিপোর্ট পজিটিভ এসেছে।

 

মোট ৩২টি রিপোর্ট ওইদিন স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে বলেও জানান পরিসংখ্যানবিড মো. জাকির হোসেন। স্বস্থ্য কমপ্লেক্সের সূত্র থেকে সম্পূর্ণ তথ্য তুলে ধরতে না পাড়ায় আমরা বানারীপাড়া প্রেসক্লাব আন্তরিকভাবে দুঃখিত। বিস্তারিতভাবে পরে জানানো হবে। এদিকে কোভিড-১৯ যোদ্ধা সজল চৌধুরী ও ওয়ার্ককার্স পার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডুর ভাই এবং সহধর্মীনির রিপোর্ট নেগেটিভ আসায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, প্রেসক্লাব, সাংস্কৃতিক, পেশাজীবী, ব্যবসায়ী ও কয়েকটি ছাত্র সংগঠন’র নেতৃবৃন্দ তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।