• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাউফলে চা পান করতে আসা যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২৩, ১৪:৩৯ অপরাহ্ণ
বাউফলে চা পান করতে আসা যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ পটুয়াখালী বাউফলে দোকানে চা পান করতে আসেন স্থানীয় যুবলীগ কর্মী শিউর রহমান নিউটন (৩৭)। এসময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে বাউফলের কাশিশুরী ইউনিয়নে এস.এ. ইনস্টিটিউশনের সামনে এই ঘটনা ঘটে। আহত নিউটনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সন্ধ্যায় এস.এ. ইনস্টিটিউশনের সামনে চা পান করতে আসেন নিউটন। হঠাৎ ৮-৯ জন দুষ্কৃতকারী এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হাত-পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল ইসলাম বলেন, আহত ব্যক্তির মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে সিটিস্ক্যান করার পরামর্শ দেওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আহত মশিউর রহমান নিউটনের অভিযোগ, তিনি এভিআর গ্রুপের চেয়ারম্যান হাসিব আলম তালুকদারের রাজনীতি করায় এ হামলার শিকার হয়েছেন।

তিনি জানান, কালিশুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নেছার উদ্দিন শিকদার জামালের নির্দেশে সজন সিকদার, বাপ্পি মোল্লা ,তরিকুল ইসলাম, কালু , বাহাদুর, সুমন, হাসান ও সায়েম তার ওপর অতর্কিত হামলা চালায়। তিনি একসময় চেয়ারম্যান নেছার উদ্দিনের নেতৃত্বে বর্তমান সংসদ সদস্য আ স ম ফিরোজের রাজনীতি করতেন।

অভিযোগটিকে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করেছেন কালিশুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেছার উদ্দিন শিকদার জামাল।

মোবাইল ফোনে সাংবাদিককে তিনি বলেন, যার কথা বললেন (নিউটন), তিনি অনেক আগে রাজনীতি থেকে বিচ্যুত হয়েছেন। তার সঙ্গে আমার দ্বন্দ্বের প্রশ্নই আসে না।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।