• ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৪, ২১:৫৫ অপরাহ্ণ
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন  ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিন। সোমবার নির্বাচন কমিশনের অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। মনোনয়নপত্র দাখিল কার্যক্রম প্রত্যক্ষ করতে উপস্থিত ছিলেন উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামী লীগ, জনপ্রতিনিধি এবং সাধারণ ভোটাররা।

এসময় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি দোয়া, সমর্থন এবং ভোট প্রত্যাশা করেন জসিম উদ্দিন। বরিশাল সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, আগামী ৮ মে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশগ্রহণের জন্য দীর্ঘদিন যাবত প্রচার-প্রচারণায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছে মোঃ জসিম উদ্দিন। এরই মধ্যে তিনি প্রচার প্রচারণায় ব্যপক সাড়া ফেলেছেন উপজেলার ১০টি ইউনিয়নের প্রত্যন্ত জনপদে।

সকাল-দুপুর-রাত পর্যন্ত উপজেলার ১০টি ইউনিয়নের ভোটারদের দরজায় ছুটে যাচ্ছেন ক্লান্তিহীন ভাবে। ভাইস চেয়ারম্যান হিসেবে নয়, জনগণের প্রতিনিধি, ভাই এবং বন্ধু হিসেবে সুখে-দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। তাছাড়া উন্নয়নের স্বার্থে জসিম উদ্দিনের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন উপজেলার সাধারণ জনগণ। বরিশাল সদর উপজেলাবাসীর মতে, উপজেলা পরিষদ নির্বাচনে যে ক’জন ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন তাদের মধ্যে গ্রহণযোগ্যতায় এগিয়ে আছেন জসিম উদ্দিন। তিনি নির্বাচিত হলে সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামিমের সাথে একত্রিত হয়ে কাজ করে সদর উপজেলার উন্নয়নের বিষয়ে আশাবাদী সদর উপজেলার সাধারণ ভোটাররা।