• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১৯:২৪ অপরাহ্ণ
বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) আয়োজনে ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় নগরীর সদর রোডে সংগঠন কার্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শূন্য থেকে দশম শ্রেণি পর্যন্ত ৩টি গ্রুপে দেড় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। কুইজ প্রতিযোগিতায় প্রথম থেকে দশম শ্রেণি পর্যন্ত ২টি গ্রুপে অংশগ্রহণ করে শতাধিক শিক্ষার্থী। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ২১ ফেব্রুয়ারি বেলা ১১টায় পুরস্কার দেওয়া হবে।

চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা শেষে ‘ভাষা আন্দোলনে বরিশাল’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সোহেল মারুফ।

বিআরইউ সভাপতি নজরুল বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি শুভংকর চক্রবর্তী, শিশু সংগঠক ও কবি নজমুল হোসেন আকাশ, মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ পুতুল, এম এ জি কবির বুলু, পরিমল কুমার ঘোষ, মকবুল বেগ, কেশব চন্দ্র কর এবং বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।