• ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে টপটেন বিপনি-বিতানে ক্রেতা/বিক্রেতা সংর্ঘষ আহত ১০ আটক ৫ উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত ৭ মার্চে জাতির জনকের ভাস্কর্যে মতবাদের শ্রদ্ধাঞ্জলী বরিশাল সদর নৌ থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালন বরগুনায় অবৈধ টমটম কেড়ে নিলো স্কুলশিক্ষকের প্রাণ বরিশালে ইউপি চেয়ারম্যানকে টাকা দিয়েও ঘর পাননি ভূমিহীনরা ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ-বানারীপাড়া ছাত্রলীগ নলছিটি থানায় 'আনন্দ উদযাপন' বরিশালে তারেক রহমানের কারাবন্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা বরিশালে সরকারি হাসপাতালের ওষুধ পাচার ছবি তোলায় অবরুদ্ধ সাংবাদিক

বরিশাল মহানগর ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২১, ২০:২৮ অপরাহ্ণ
বরিশাল মহানগর ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

বরিশাল প্রতিনিধি ॥ বরিশালে বিএনপি’র বিভাগীয় বিক্ষোভ সমাবেশে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনাকে কেন্দ্র করে শাহাজাদা নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কলেজ এভিনিউ এলাকায় এই ঘটনা ঘটে।
গুরুতর আহত শাহাজাদাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত শাহাজাদা কলেজ এভিনিউ এলাকার বাসিন্দা এবং সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে মাস্টার্স এর ছাত্র এবং বরিশাল মহানগর ছাত্রদলের প্রস্তাবিত সহ-সভাপতি।
বরিশাল মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক হুমায়ুন কবির জানিয়েছেন, ‘আমরা কলেজ এভিনিউ সড়কে একটি চায়ের দোকানে বসা ছিলাম। হঠাৎকরেই একদল সন্ত্রাসী এসে শাহাজাদাকে এলোপাথারী কুপিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার তাকে ঢাকায় পাঠিয়ে দেন এখানকার চিকিৎসকরা।
হুমায়ুন কবিরের দাবি ‘বরিশাল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসান, সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপু, আল আমিন, মাহফুজসহ ১০-১৫ জন এই হামলায় অংশ নেয়। ছাত্রদলের কয়েকটি সূত্র জানিয়েছে, ‘বৃহস্পতিবার বিকালে বরিশাল নগরীর জিলা স্কুল মাঠে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ চলাকালে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনাঘটে। এসময়মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের অনুসারী ছাত্রদল নেতাকর্মীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসানসহ তার অনুসারীদের মারধর করে।
ওই ঘটনার সূত্র ধরেই বৃহস্পতিবার রাতে কবির ও তার লোকদের ওপর হামলার ঘটনা ঘটে। কিন্তু কবিরকে না পেয়ে তার অনুসারী শাহাজাদা মোল্লাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে জানিয়েছে ছাত্রদলের একটি নির্ভরযোগ্য সুত্র।
কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, ‘কলেজ এভিনিউ এলাকায় একজনকে কুপিয়ে জখমের খবর পেয়েছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে কি কারণে এই হামলার ঘটনা ঘটেছে সেটা এখনো যানা যায়নি। আহত’র পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।