• ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৪, ১৯:৫৪ অপরাহ্ণ
বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত

শামীম আহমেদ,বরিশাল ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক সাধারন সম্পাদক ও বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মোঃ জাফরুল হাসান,জাতীয়তবাদী শ্রমিকদলের কার্যকরি সাবেক সভাপতি আবুল কাসেম চৌধুরী সহ স্থানীয় নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়। আজ (১৫) এপ্রিল বাংলাদেশ জাতীয়তাবাদী বরিশাল মহানগর শ্রমিকদলের আয়োজনে বেলা ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে এ কর্মসূচি পালিত হয়। বরিশাল মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খানের সভাপতিত্বে ও সদস্য সচিব শোঃ শহিদুল ইসলামের সঞ্চলনায় স্মরন সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সদস্য সচিব ও বিসিসি সাবেক কাউন্সিলর এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

এসময় অনুষ্ঠানে আরো সংক্ষিপ্তভাবে বক্তব্য রাখেন মহানগর শ্রমিকদল যুগ্ম আহবায়ক মোঃ শাহজাদা খন্দকার,যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রহমান, যুগ্ম আহবায়ক রেজাউল আলম মিরন,যুগ্ম আহবায়ক মোতালেব মৃধা,যুগ্ম আহবায়ক আঃ খালেক সরদার,যুগ্ম আহবায়ক ফিরোজ আল-আমিন প্রিয়া ও যুগ্ম আহবায়ক হারুন অর রসিদ, সদস্য আলতাফ হোসেন ও আলী হোসেন প্রমুখ। একই সময় আগামী ১লা মে আর্ন্তজাতিক মহান মে দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভায় মহানগর শ্রমিকদলের আয়োজনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খানের সভাপতিত্বে ও সদস্য সচিব শহিদুল ইসলামের সঞ্চলনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিুরজ্জামান খান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ সহ বিভিন্ন মহানগর ওয়ার্ড ও বেসিক ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দ।

অপরদিকে আলোচনা সভায় সম্পত্তি বরিশাল বিভাগীয় শ্রমিকদলের গোপনে এক পকেট কমিটি করার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। যা বরিশাল মহানগর সহ বিভাগীয় পর্যায়ের অন্যসকল শ্রমিকদল নেতৃবৃন্দ কমিটি গঠন করার বিষয়ে অবগত নন বলে বিভিন্ন শ্রমিকদল বিষয়টি নিশ্চিত করেন। উপস্থিত সকলেই এরকম বিতর্কিত কর্মকান্ড করার জন্য এমজি ফারুককে বরিশাল মহানগর শ্রমিকদলের কর্মকান্ডে অবাঞ্চিত ঘোষনা করা হয়। মে-দিবস সফল করার লক্ষে এসময় শ্রমিকদলের বণ্যাঢ্য র‌্যালি করার জন্য সকল শ্রমিক সদস্যদের সকাল ১১ টায় বিএনপি দলীয় কার্যলয়ে অংশ গ্রহন করার জন্য আহবান জানান।