• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বরিশাল জেলা বিএনপিকে নবগঠিত তাঁতীদলের ফুলের শুভেচ্ছা

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ২, ২০২২, ১৪:২৯ অপরাহ্ণ
বরিশাল জেলা বিএনপিকে নবগঠিত তাঁতীদলের ফুলের শুভেচ্ছা

শামীম আহমেদ ॥ বরিশালে দিন দিন জেলা (দক্ষিণ) বিএনপির রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করার লক্ষে জেলা বিএনপির সহযোগী সংগঠনগুলো পুরতান কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করার মাধ্যমে আগামীতে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যবর্তন সহ গণতন্ত্র উদ্ধারের একদফা আন্দোলনকে বেগবান করার জন্য সহযোগী সংগঠনকে কেন্দ্রীয় বিএনপি ঢেলে সাজাতে শুরু করেছে।

এরই ধারাবাহিকতায় বরিশাল জেলায় নতুন করে তাঁতীদল ভেঙ্গে নতুন করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার রাতে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে জেলা (দক্ষিণ) বিএনপির আহবায়ক এ্যাড,মুজিবুর রহমান নান্টু ও সদস্য সচিব এ্যাড,আকতার হোসেন মেবুলকে ফুলের শুভেচ্ছা জানান বরিশাল জেলা তাঁতীদলের সভাপতি এ্যাড, এইচ.এম আনিচুর রহমান ও সাধারন সম্পাদক শাহআলম কারিকর,সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শাহিন হাওলাদর,সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন শরীফ,সদর উপজেলা তাঁতীদলের মাইনুল হাসান ও কাসেম।

এসময় আরো উপস্থিত ছিলে বরিশাল সদর উপজেলা বিএনপি সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম ও জেলা দক্ষিন বিএনপি আহবায়ক কমিটির সদস্য মোঃ মিজান মিয়া সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এর পূর্বে দলীয় কার্যলয়ে বরিশাল জেলা তাঁতীদল সংগঠনকে গতিশীল করার লক্ষে দলীয় নেতা কর্মীদের নিয়ে এক পস্তুতি সভায় মতবিনিময় করেন।