• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৭, ২০২১, ০০:২৩ পূর্বাহ্ণ
বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

বিডি ক্রাইম ডেস্ক ঃ  বরিশালের স্থানীয় অনলাইন নিউজপোর্টাল মালিক ও সাংবাদিকদের নিয়ে বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল নগরীর বিবিরপুরপাড়স্থ হাবিব ভবনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সকল স্বাস্থ্যবিধি মেনে এক জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে বিএসএল নিউজের প্রকাশক ও সম্পাদক খান রুবেলকে সভাপতি এবং বিডি ক্রাইম ২৪এর প্রকাশক ও সম্পাদক রিপন হাওলাদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সোহেল মোল্লা(প্রিয় বরিশাল), যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান(বরিশাল ক্রাইম ট্রেস), ফিরোজ গাজী(আজকের বার্তা), দপ্তর সম্পাদক মজিবর রহমান নাহিদ(বার্তা বরিশাল), প্রচার সম্পাদক মুরাদ হোসাইন(বরিশাল ক্রাইম বার্তা), আইটি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জিহাদ রানা(বরিশাল মেইল), শিক্ষা বিষয়ক সম্পাদক এইচ আর হীরা(খবর বরিশাল), নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া জিসান(আজকের প্রথম সকাল), ক্রীড়া সম্পাদক সাকিবুল হৃদয়(সত্য সংবাদ ডট কম, কার্যনির্বাহী সদস্য এমকে রানা (বিজয় সংবাদ), মারুফ হোসেন (ডেইলি আজকের তালাশ), রিয়াজ পাটোয়ারী(আকাশ বাংলা২৪)।

এছাড়াও সাধারণ সদস্যরা হলেন, হুমায়ন কবির রোকন(ডেইলি মতবাদ), আরিফ হোসেন (আমার বরিশাল), অনিকেত মাসুদ (পিনিউজ), খান আব্বাস(একুশের চোখ), সঙ্গিত আহমেদ মিনার (হ্যালো বরিশাল), এইচ এম হেলাল(ভয়েস অব বরিশাল), নাঈম ইসলাম(ডেইলি আগমনী), মাহাদী হাসান(বরিশাল রূপান্তর),পারভেজ মল্লিক (বরিশাল ট্রিবিউন), রেদোয়ান রানা(বরিশাল সিটি নিউজ), গোলাম মাওলা শান্ত(দাবানল), খান মাইনউদ্দিন(দখিনের কন্ঠ ডট কম, চাঁন আকন(তালাশ টিভি), মো. খান তুহিন(বরিশাল সংবাদ),শাওন খান(বরিশাল রিপোর্ট), সাজ্জাদ হোসেন হৃদয়(ডেইলি চন্দ্রদীপ), এস এল টি তুহিন (নিউজ জি ডট কম), মো. সিফাত (দি বরিশাল), মেহেদী হাসান রিমু(বরিশাল ক্রাইম এলার্ট), রিফাত ইমরান (বরিশাল রিপোর্ট ২৪), মো. আমিন(বরিশালের ডাক), শাখাওয়াত হোসেন(ক্রাইম ফোকাস), ইমরান হোসেন (বরিশাল রাইট নিউজ), সাব্বির আহম্মেদ (বরিশাল টিভি)।

নব-নির্বাচিত সভাপতি খান রুবেল জানান, “বরিশালের সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ ও অনলাইন সাংবাদিকতার মান উন্নয়নে নিরালসভাবে কাজ করে যাবে বরিশাল অনলাইন প্রেসক্লাব।”

নব-নির্বাচিত সাধারন সম্পাদক রিপন হাওলাদার জানান, “বরিশালের স্থানীয় সকল অনলাইন গণমাধ্যমের সম্পাদক ও সাংবাদিককের নিয়ে আমাদের বরিশাল অনলাইন প্রেসক্লাবের পথচলা। আমাদের এই সংগঠন ইনশআল্লাহ্ অনলাইন গণমাধ্যম ও সংবাদকর্মীদের স্বার্থে কাজ করে যাবে।”