• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

বরিশালে হাতুড়ে ডাক্তারের ভুল চিকিৎসায় যুবকের মৃত্যু

বিডিক্রাইম
প্রকাশিত জুলাই ২৪, ২০২১, ২৩:৪৮ অপরাহ্ণ
বরিশালে হাতুড়ে ডাক্তারের ভুল চিকিৎসায় যুবকের মৃত্যু

নাজমুল হক মুন্না: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পিরেরপাড় গ্রামে শনিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় ( আনুমানিক) নিখিল সরকার(৩৬) নামের এক যুবকের মৃত্যু হয়।

নিহত নিখিল সরকার পিরেরপাড় গ্রামের মৃত নিতাই সরকারের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ স্হানীয় লোকনাথ বাজারের কথিত চিকিৎসক বাসুদেব মুহুরির ভুল চিকিৎসায় নিখিলের মৃত্যু হয়।

নিখিলের স্ত্রী অভিযোগ করে বলেন তার স্বামী প্রতিদিনের মত সন্ধ্যা ৬ টার দিকে ঘরে আসলে কিছু সময় পরে তার শরীরে এলার্জি দেখা দেয়।

লোকনাথ বাজারের পল্লী চিকিৎসক বাসুদেব মুহুরিকে খবর দিলে, সে এসে তাকে এক সাথে ৪ টি ইনজেকশন দেয় এবং সাথে সাথে তার স্বামীর মৃত্যু হয়।

এটা দেখে ডাক্তার তার সাথে আনা ব্যাগ গুছিয়ে পালিয়ে যায়। নিহতের বাড়ির একাধিক ব্যক্তি জানান ডাক্তারের পিছনে পিছনে অনেক ডাকার পরেও ডাক্তার কোন কথা না শুনে আমাদের বাড়ি থেকে চলে যায়।

এ বিষয়ে পল্লী চিকিৎসক বাসুদেবের সাথে যোগাযোগ করতে গেলে তার চেম্বার ও মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ঐ এলকার জনগন আরো ঐ ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন কিছুদিন আগেও তার এই ভুল চিকিৎসার জন্য একটি বাচ্চা মেয়ের মৃত্যু হয়।

এলাকাবাসীর দাবি এই ঘটনার সুষ্ঠ তদন্ত করে ঐ কথিত ডাক্তারের হাত থেকে জনগনকে রক্ষা করা হোক। যাতে এভাবে আর কোন মায়ের কোল এভাবে খালি না হয়।

এ বিষয়ে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ জানান,অপচিকিৎসা যুবকের মৃত্যুর সংবাদ পেয়েছি,নিহতের বাড়ি পুলিশ পাঠানো হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে l