বরিশালে সুরুজ চেয়ারম্যানের সাম্রাজ্য ভেঙ্গে দিলো প্রশাসন

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

বরিশালে সুরুজ চেয়ারম্যানের সাম্রাজ্য ভেঙ্গে দিলো প্রশাসন

বিডি ক্রাইম ডেস্ক ॥ বরিশালে গণপূর্তের জমি দখল করে একের পর এক টাকা বানানোর অসম সাম্রাজ্য গড়ে তুলেছেন চরবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব হোসেন সুরুজ।

আজ রবিবার সেই সম্রাজ্য ভেঙ্গে দিলো প্রশাসন। নির্বাহী মেজিষ্ট্রেট ও বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ওই অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয় গনপূর্ত বিভাগ। এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল ইকবাল সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওই সাম্রাজ্যের বাজার মূল্য ১০০ কোটি টাকা ছাড়াবে বলে গণপূর্ত বিভাগ সূত্র জানিয়েছে। দীর্ঘদিন দখল সন্ত্রাসে মেতে থাকা সুরুজের দুর্নীতির সংবাদ ইতোমধ্যে স্থানীয় ও জাতীয় দৈনিকে প্রকাশিত হলে টনক নড়ে কর্তৃপক্ষের। যার ধারাবাহিকতায় আজ অবৈধ সাম্রাজ্য গুড়িয়ে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার চেয়ারম্যান সুরুজ সরকারিভাবে উচ্ছেদ অভিযান ঠেকাতে কৌশলে নিজেই কিছু স্থাপনা উচ্ছেদ করেছেন। যা অনেকটা ‘শাক দিয়ে মাছ ঢাকা’র মতো। তবে সরকারিভাবে উচ্ছেদ অভিযান চলবে বলে জানিয়েছেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। তিনি বলেন, উচ্ছেদ অভিযান একটি ধারাবাহিক প্রক্রিয়া, যা অব্যাহত থাকবে।

Shares