• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে সুন্নতে খৎনা করতে গিয়ে শিশুর লিঙ্গ কেটে ফেললেন হাজাম

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১৯:২৩ অপরাহ্ণ
বরিশালে সুন্নতে খৎনা করতে গিয়ে শিশুর লিঙ্গ কেটে ফেললেন হাজাম

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥  বরিশাল জেলার উজিরপুরে শিশুর সুন্নাতে খৎনা করতে গিয়ে অধিকাংশ লিঙ্গ কেটে ফেলেছেন এক হাজাম (খৎনাকারী) বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামের মোঃ সোহাগ আকনের ছেলে মোঃ ইব্রাহিম আকন (৭) এর ১৭ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে সুন্নাতে খৎনা করে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার ভুয়া হাজাম (খৎনাকারী) রহমত মোল্লা। সুন্নাতে খৎনা করতে গিয়ে অনভিজ্ঞ ভুয়া হাজাম (খৎনাকারী) রহমত মোল্লা (৬০) ওই শিশুর অধিকাংশ লিঙ্গ কেটে ফেলেছে। এরপর অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে তাকে প্রথমে উজিরপুর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত ডাক্তার অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বরিশাল হাসপাতালে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। এ ঘটনায় অভিযুক্ত রহমত মোল্লাকে ফোন করা হলে তিনি বলেন ভুলে একটু বেশি কেটে ফেলা হয়েছে বলে বিষয়টি এড়িয়ে যান।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, বিষয়টি জানা নেই, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।