• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

বরিশালে লঞ্চ থেকে কীর্তনখোলায় ঝাঁপ দিলেন মনোজ-তিশা

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ৫, ২০২১, ২০:২৩ অপরাহ্ণ
বরিশালে লঞ্চ থেকে কীর্তনখোলায় ঝাঁপ দিলেন মনোজ-তিশা

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বরিশাল সদরের কীর্তনখোলা ঘাটের অগুনতি মানুষ ভিড়। অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে সবাই।

দেখছেন, দৈত্যাকৃতির লঞ্চ থেকে ঝাঁপ দিয়ে হাবু-ডুবু খাচ্ছিলেন এই প্রজন্মের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী মনোজ প্রামাণিক ও তানজিন তিশা! আর এই পুরো ঘটনাই ঘটেছে ওয়েব ফিল্ম ‘লোহার তরী’র জন্য।

আজ রোববার বরিশাল সদরের কীর্তনখোলা ঘাটের এর দৃশ্যধারণ করা হয়। নদীর ময়লা ও গভীর পানিতে মনোজ-তিশার এই ভয়ংকর ভিডিওটির খানিক অংশ প্রকাশ করেছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার।

তিনি বললেন, ‘এই ঝুঁকি, পরিশ্রম, ডেডিকেশনকে রেসপেক্ট করি। এভাবে নদী অথবা স্রোতে লাফ দেয়াটা সত্যিই সাহসের বিষয়। এই দৃশ্যটির জন্য আমি ডামি আর্টিস্ট রেডি রেখেছিলাম।

কিন্তু পাত্র-পাত্রী বললো, আমরাই ঝুঁকিটা নেবো। নিয়েছেন এবং দেখিয়ে দিলেন তাদের অভিনয় ডেডিকেশন।’

কিন্তু লঞ্চ থেকে নদীতে কেন ঝাঁপ দিলেন দু’জনে? নাকি একে অপরকে বাঁচাতে…। জবাবে সঞ্জয় জানান, ‘সেটি আসলে এখনই বলতে চাই না। কারণ, গল্পের মধ্যে একটা বড় বাঁক রয়েছে।

দৃশ্যটির শুটিং হয়েছে আজ ভোরে। আমরা রোজ সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত শুটিং করছি আর দিনভর ঘুমাচ্ছি। আশা করছি, ভিন্ন কিছু হবে।’

এদিকে, গত ১ সেপ্টেম্বর থেকে সঞ্জয় সমদ্দার শুরু করেছেন মনোজ-তিশাকে নিয়ে ওয়েব ফিল্ম ‘লোহার তরী’। ঢাকা থেকে বরিশাল রুটের একটি লঞ্চে একরাতে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে এটি। আই-থিয়েটারে এটি মুক্তি পাচ্ছে আগামী অক্টোবরে।