• ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম
পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মনপুরায় মটর সাইকেল দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু স্বরূপকাঠী পৌরসভার কাউন্সিলর প্রার্থী বাবু কৃষ্ণ কান্ত’র শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা ভোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার ২ পালাতক আসামী গ্রেফতার রাজাপুরে মাঠজুড়ে হলুদের সমারোহ, কৃষকের মুখে হাসি বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৩জন বহিস্কার ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ বেদে নারী আটক বরিশাল কারাগারে বিভিন্ন উপকরণ বিতরণ করেন নবাগত জেলা প্রশাসক কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিডিক্রাইম
প্রকাশিত ডিসেম্বর ২৪, ২০২০, ১৩:৪২ অপরাহ্ণ
বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

২৩ ডিসেম্বর ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ওই তিন জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব সদস্য।

বরিশাল মহানগরীর বিমানবন্দর থানাধীন রায়পাশা সাকিনস্থ উত্তর রায়পাশা হাসপাতাল রোড জামে মসজিদের সামনে রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় হচ্ছে। র‌্যাবের আভিযানিক দলটি ঘটনাস্থলের পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে ৩ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে মোঃ রাসেল হাওলাদার(৩৫), পিতাঃ মৃত আঃ মালেক হাওলাদার, সাং- চহটা, ৩০ নং ওয়ার্ড, (২) মোঃ রাজু হাওলাদার(৩৫), পিতাঃ মোঃ খলিল হাওলাদার, সাং- করমজা, ২৭ নং ওয়ার্ড এবং (৩) মোঃ রিমন মিয়া(৩২), পিতাঃ মোঃ মানিক মিয়া, সাং- মঙ্গল হাটা, ০৭ নং ওয়ার্ড, সর্ব থানা- বিমানবন্দর, বিএমপি, বরিশাল।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদের নিকট থেকে ৭৮০ (সাতশত আশি) গ্রাঁম গাঁজা এবং মাদক বিক্রয়ের নগদ ১৫,৯২৫/- (পনের হাজার নয়শত পঁচিশ) টাকা উদ্ধার করে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।