• ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২১, ১৭:৫৭ অপরাহ্ণ
বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের ভরশাকাঠী গ্রামের হেলাল হাওলাদার(৪০), আলাল হাওলাদার(৪৫), কবির হাওলাদার(৩৫), শামিম হাওলাদার(৩৫), বারেক হাওলাদার(৪৫), তপু হাওলাদার(২০),রনি হাওলাদার(২৫) সহ একদল ভারাটিয়া সন্ত্রাসীরা মিলে দেশীয় ধারালো অস্ত্র সাজে সজ্জিত হয়ে ২৫ জানুয়ারী বেলা সাড়ে ১১ টায় জয়শ্রী বন্দরে একই এলাকার ব্যবসায়ী বাবু হাওলাদার(৩৫) এর উপর পরিকল্পিত ভাবে প্রকাশ্যে হামলা চালায় এবং নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এসময় বাবু হাওলাদারের ছোট ভাই রাজিব ,ভাগিনা শামিম আকঁন, চাঁচাত ভাই মাসুদ বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে গরুতর আহত করেছে ওই সন্ত্রাসীরা।

সন্ত্রাসীদের কোপের আঘাতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়েছে। আহত বাবুকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

বাকীরা প্রাথমিক চিকিৎসা নেয়। আহত’র চাঁচা বারেক হাওলাদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

এব্যাপারে আহত বাবু হাওলাদার জানান আমাকে ওই সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে যখম করেছে এবং আমার ব্যবসায়ীক নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আমাকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করায় অল্পের জন্য বেচেঁ যাই। অভিযুক্তদের মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ওই সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে আহত’র পরিবার।