• ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম
পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মনপুরায় মটর সাইকেল দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু স্বরূপকাঠী পৌরসভার কাউন্সিলর প্রার্থী বাবু কৃষ্ণ কান্ত’র শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা ভোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার ২ পালাতক আসামী গ্রেফতার রাজাপুরে মাঠজুড়ে হলুদের সমারোহ, কৃষকের মুখে হাসি বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৩জন বহিস্কার ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ বেদে নারী আটক বরিশাল কারাগারে বিভিন্ন উপকরণ বিতরণ করেন নবাগত জেলা প্রশাসক কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ১৩, ২০২১, ২০:১৬ অপরাহ্ণ
বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

বিডি ক্রাইম ডেস্ক ॥ বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকায় বিকাশ ও ফ্লাক্সিলোড ব্যবসায়ীকে হত্যার চেষ্টায় কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা এসময় দোকানে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

 

গত মঙ্গলবার ১২ জানুয়ারি দুপুর সোয়া একটায় কলেজ এভিনিউ তার প্রতিষ্ঠিত নুসরা টেলিকমের সামনে এ ঘটনা ঘটে।

 

আহত ব্যবসায়ী কাজল তালুকদার ওই এলাকার মৃত মতিউর রহমান তালুকদারের ছেলে এবং একজন ব্যবসায়ী।

 

বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

হামলায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কাজলের মাথার পিছনের অংশে কুপিয়ে রক্তাক্ত করে এবং ডান পায়ে লোহার রড দিয়ে আঘাত করে ভেঙ্গে দেয়।

 

আহতের ভাই মাসুদ জানান,গত মঙ্গলবার সকাল ১১ টার দিকে নুসরা টেলিকমের সামনে এক তরকারি ব্যবসায়ীর উপরে তুচ্ছ বিষয় নিয়ে একদল সন্ত্রাসী হাতাহাতি হয় এক পর্যায়ে ব্যবসায়ীকে চড় থাপ্পড় মারা হয়।

 

এসময় উপস্থিত মাসুদ সামনে পড়লে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করে। সেখানেও সন্ত্রাসীরা মাসুদের উপর চড়াও হয়ে হামলা চালিয়ে পালিয়েছে।

 

হামলার জের ধরে ঠিক দুপুর সোয়া একটায় ফের সন্ত্রাসীরা অতর্কিতভাবে মাসুদের ভাই কাজলকে তার টেলিকম দোকান থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হত্যার চেষ্টায় মাথার পিছনের অংশে কুপিয়ে আহত করে। পাশাপাশি তার ডান পায়ে লোহার রড দিয়ে আঘাত করে পা ভেঙে দেয়।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। পরে কাজলের পা ভেঙ্গে গেলে তাৎক্ষণিক হাসপাতালের অর্থোপেডিক বিভাগে প্রেরন করা হয়।

 

তবে অবস্থার অবনতি হলে যেকোনো সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

 

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।