• বরিশাল, আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ৯ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

বরিশালে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ

বিডি ক্রাইম ডেস্কঃ বরিশাল নগীরর আবাসিক হোটেল ‘রোজ হ্যাভেনে’ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মেহেন্দিগঞ্জের মোঃ হাসান মোল্লার নামে মামলা করেছে নির্যাতিতা ওই তরুণী।

নির্যাতিতা ওই তরুণী বরিশাল নগরীর ৫নং ওয়ার্ডস্থ বৌ বাজার এলাকার মোঃ কাওছার হাওলাদারের মেয়ে। অভিযুক্ত মোঃ হাসান মোল্লা হলো মেহেন্দিগঞ্জের বামনার চর এলাকার মোঃ খাইরুল মোল্লার ছেলে।

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ হাসান মোল্লা সম্পর্কে ওই তরুণীর বেয়াই। ওই তরুণীর স্বামী মারা যাওয়ার পর থেকে তাকে বিভিন্ন সময় কু-প্রস্তার দেয় হাসান। কু-প্রস্তাবে রাজি না হলে বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ আগষ্ট জজ কোর্টের সামনে আসতে বলে। ওই তরুণী জজ কোর্টের সামনে আসলে তাকে রিক্সায় উঠিয়ে নগরীর লঞ্জঘাট এলাকার আবাসিক হোটেল ‘রোজ হ্যাভেনে’ রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

 

 

পরে ওই তরুণী বিয়ের কথা বললে ৩ টি কাগজে স্বাক্ষর নিয়ে বিয়ে হয়ে গেছে বলে বাড়ি পাঠিয়ে দেয়। এরপর ২ অক্টেবর ওই তরুণী বিয়ের কাগজ চাইলে হাসান মোল্লা বিয়ের বিষয়টি অস্বিকার করে বলে আমি তোমাকে ভোগ করার জন্য ওই কাগজ বানিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।