• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

বরিশালে প্রতারক পিওন আলামিনের বিরুদ্ধে থানায় ডায়েরী

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ৫, ২০২১, ১৭:৪২ অপরাহ্ণ
বরিশালে প্রতারক পিওন আলামিনের বিরুদ্ধে থানায় ডায়েরী

নিজস্ব প্রতিবেদক ॥ নিউজ প্রকাশের জেরে বরিশালের এক সাংবাদিক ও তার পরিবারকে হুমকি দেয়ায় কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্ত ভুগি।অভিযোগ সুত্রে জানাযায়, হুমকির শিকার কেডিসি, পদ্মা ডিপো সংলগ্ন, ১০নং ওয়ার্ড, বান্দরোড, বরিশাল এর স্থায়ী বাসিন্দা মোঃ নুরুল হক মৃধার ছেলে মোঃ মুরাদ হোসাইন, তিনি বর্তমানে “বরিশাল ক্রাইম বার্তা” নামের একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে।

জানাযায়, গত ০২ তারিখ (শুক্রবার) বরিশাল থেকে প্রকাশিত “দৈনিক মতবাদ” পত্রিকায় “আশ্রয়হীনের ঘর বাগিয়ে নিলেন বাড়ি-গাড়ির মালিক আলআমিন” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এই সংবাদটি স্থানীয় একাধিক পত্রিকা ও মুরাদের “ক্রাইম বার্তা” অনলাইন নিউজ পোর্টালসহ আরো কয়েকটি অনলাইন পোর্টালে পোষ্ট করা হয়। এই নিউজ পোষ্ট করায় অভিযুক্ত কেডিসি, বালুরমাঠ, ১০নং ওয়ার্ড, বান্দরোডস্থ হায়দার গাজীর ছেলে আল আমিন গাজী তার বাবা , মা , আপন ২ ভাই ইমন ও মিলনসহ তাদের সঙ্গীদের নিয়া আমাকে বিভিন্নভাবে হুমকী-ধামকী দিয়ে আসছে।

গত ০২ তারিখ শুক্রবার আনুমানিক দুপুর সাড়ে ১২টার সময় আলআমিন তার ব্যবহৃত ০১৭১…..৯৯ নাম্বার থেকে মুরাদের ব্যবহৃত ০১৭৪…..০৪৮ নাম্বারে কল করে কাজটা ভালো হয়নি, দেখিয়ে দিবো এই বলে হুমকি দেয়। পরবর্তীতে ওই দিনই বিকাল আনুমানিক ৪ টার সময় চরকাউয়া খেয়াঘাটে সাদ্দাম নামে একজনকে বলে ভাই মুরাদের সাথে বোঝাপাড়া করবো, ওরে মারবো তোমরা কেউ আসবে না।

এরপরে গত০৩ তারিখ (শনিবার) দুপুর আনুমানিক সাড়ে ১২ টার সময় আল আমিন, তার বাবা , মা, ভাই ইমন, মিলনসহ তার স্বজনরা আমাকে খুঁজে না পেয়ে নগরীর কোস্টাল বরফকল নদীর পাড়ে বসে মুরাদের বাবা নুরুল হক মৃধা কে অকথ্য ভাষায় গালিগালাজ করে, এক পর্যায় তাকে মারতে উদ্ধত হয়।

এসময় আলআমিনসহ তার ভাইরা বলে মামলা যেকয়টা হয় হবে কিন্তু সাংবাদিক মুরাদকে পেলে কোপাবে, মারবে, পা ভেঙ্গে দিবে বলে তার বাবাকে হুমকি দিতে থাকে। এমতাবস্থায় সাংবাদিক মুরাদ ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ও জীবন নাশের শঙ্কায় রয়েছি।
১৮২ জিডি নং