• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

বরিশালে পৃথক মামলায় তিন অপহরণকারী গ্রেফতার ॥ দুই ছাত্রী উদ্ধার

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ৪, ২০২১, ১৯:১৯ অপরাহ্ণ
বরিশালে পৃথক মামলায় তিন অপহরণকারী গ্রেফতার ॥ দুই ছাত্রী উদ্ধার

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার আগৈলঝাড়া ও গৌরনদী মডেল থানা পুলিশ পৃথক তিনটি অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় তিনজন অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতা দুই ছাত্রীকে উদ্ধার করেছে। অপহৃতা অপর এক ছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে ও অপহৃতা দুই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে এবং আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার মামলার বরাত দিয়ে জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের সহিদ মৃধা ও তার স্ত্রী বিলকিস বেগমকে খাবার পানির সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে তাদের নবম শ্রেণিতে পড়–য়া কন্যাকে গত ২৯ মার্চ রাতে অপহরণ করে পাশ্ববর্তী মাগুড়া গ্রামের হারুন সিকদারের পুত্র আবির সিকদার ও তার সহযোগিরা।

এ ঘটনায় দায়ের করা মামলার আসামি আবিরকে শনিবার রাতে মাদারীপুরের চরমুগুরিয়া গ্রাম থেকে পুলিশ গ্রেফতারের পর অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের কলেজ পড়–য়া কন্যাকে গৈলা গ্রামের সুনীল মন্ডলের পুত্র মৃত্যুঞ্জয় মন্ডল গত ২৪ মার্চ অপহরণ করে।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ শনিবার রাতে অপহরণকারী মৃত্যুঞ্জয় মন্ডলের বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারী মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করেছে।

অপরদিকে গত আট মাস পূর্বে গৌরনদী মডেল থানায় এক স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত পলাতক আসামি শামসুল হককে কালকিনি উপজেলার বালাইচর গ্রাম থেকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। শামসুল হক ওই গ্রামের মৃত কুতুব উদ্দিনের পুত্র।