• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

বরিশালে পাগল বেশে ছাত্রীদের উত্ত্যক্ত করতেন যুবক

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১৭:১০ অপরাহ্ণ
বরিশালে পাগল বেশে ছাত্রীদের উত্ত্যক্ত করতেন যুবক

বিডি ক্রাইম ডেস্ক ॥ হালকা-পাতলা শরীর আর পরনে নোংরা পোশাক। বেশভুষা পাগলের মতো। বরিশাল নগরীর বিভিন্ন বিনোদন কেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠানে এভাবেই এলোমেলো ঘুরে বেড়াতেন যুবক ইব্রাহিম ফরাজী (২২)।

কিছুদিন ধরে তার বিরুদ্ধে ছাত্রী ও পথচারী নারীদের উত্ত্যক্তের অভিযোগ ওঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে নিয়ে সমালোচনার পর বিষয়টি পুলিশের নজরে আসে। পরে গতকাল সোমবার রাতে তাকে আটক করা হয়।

জানা গেছে, ইব্রাহীম ফরাজীর বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে। বরিশাল শহরে অবস্থান নিয়ে ছদ্মবেশ ধারণ করেন তিনি।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিনোদন কেন্দ্রে ঘোরাঘুরি ও নারীদের শরীরে হাত দেওয়াসহ নানাভাবে উত্ত্যক্ত করতেন।

ভুক্তভোগীরা ফেসবুকের মাধ্যমে বিষয়টি সবার নজরে আনেন। পরে বিষয়টি পুলিশের নজরে আসলে শহরের বিএম কলেজ এলাকা থেকে তাকে আটক করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিশেষ টিম।

কোতয়ালি থানা পুলিশ জানিয়েছে, কমিশনারের নির্দেশ পাওয়ায় গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করা হয়।

তিনি জিজ্ঞাসাবাদে ছদ্মবেশে নারীদের উত্ত্যক্ত করার বিষয়টি স্বীকার করেছেন। তবে তার মূল পেশা হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান ও বিনোদন কেন্দ্রে ঘুরতে আসা লোকজনের মালামাল চুরি করা।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, আটক যুবককে বিএমপির মিডিয়া ইউনিটের সদস্যরা গ্রেপ্তার করেছেন। পরবর্তীতে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।