• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

বরিশালে পরকীয়ায় বাধা দেওয়াই কাল হলো স্ত্রীর

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২১, ২১:১২ অপরাহ্ণ
বরিশালে পরকীয়ায় বাধা দেওয়াই কাল হলো স্ত্রীর

বিডি ক্রাইম ডেস্ক ॥ স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে স্ত্রীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মগোপন করেছেন স্বামী। নিহতের লাশের ময়নাতদন্ত শেষে আজ রোববার সকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটেছে বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের বিল্লাবাড়ি এলাকায়।

রোববার সকালে নিহত সুমি বেগমের (৩০) মা রিনা বেগম অভিযোগ করেন, ২০০৫ সালে সুমির সঙ্গে বিল্লাবাড়ি গ্রামের নয়ন গাজীর বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে সন্তান জন্মগ্রহণ করে। কয়েক মাস আগে নয়ন গাজী এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরে। বিষয়টি জানতে পেরে সুমি তার স্বামীকে বাধা দেওয়ায় প্রায়ই তাকে (সুমি) মারধর করতেন নয়ন গাজী।

রিনা বেগম আরও বলেন, ‘প্রতিবেশীদের মাধ্যমে জেনেছি শুক্রবার রাতে সুমি ও নয়ন গাজীর মধ্যে তুমুল ঝগড়া হয়। ওইসময় প্রতিবেশীরা মারধর ও চিৎকারের শব্দও শুনেছেন। পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ার কারণেই নয়ন গাজী পরিকল্পিতভাবে সুমিকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মগোপন করেছে।’

বিমানবন্দর থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) মাসুদ রানা জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে গতকাল শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি আত্মগোপন করা নয়ন গাজীকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে।