সংবাদ শিরোনাম
 করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত  প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে রাত-দিন কাজ করে যাচ্ছি- পানিসম্পদ প্রতিমন্ত্রী  দলীয় নেতা-কর্মীদের সাথে পানিসম্পদ প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বরিশালে নিষিদ্ধ কারেন্ট জালসহ ব্যবসায়ী আটক

১:০৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০২০ বরিশাল, বরিশাল বিভাগ, লিড স্লাইড, শিরোনাম

বিডি ক্রাইম ডেস্ক ॥  বরিশাল জেলার উজিরপুর উপজেলায় নিষিদ্ধ কারেন্ট জাল গুদামে অভিযান চালায় র‌্যাব-৮। ১৫ সেপ্টেম্বর দুপুর পৌনে ৩ টার দিকে অভিযানটি পরিচালনা করা হয় বলে নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মেইল বার্তায়।

 

 

অভিযান চালিয়ে ৫৭ কেজি (৫,১৩০ মিটার) নিষিদ্ধ কারেন্ট জালসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।সূত্রে জানায় বরিশাল জেলার উজিরপুর উপজেলার মৃত কাজী আইনুল ইসলামের পুত্র কাজী হাবিবুর রহমান(৫৮)কে আটক করে।

 

 

এসময় তার দোকান থেকে ০৪ টি প্লাষ্টিকের বস্তার মধ্য থেকে সর্বমোট ৫৭ (সাতান্ন) কেজি কারেন্টের জাল, যাহা মোট ৫,১৩০ (পাঁচ হাজার একশত ত্রিশ) মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫৭,০০০/- (সাতান্ন হাজার) টাকা।

 

 

পরবর্তীতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বরিশাল জেলার উজিরপুর থানায় বাংলাদেশ মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ (সং/২০১৩) এর ৫(২)(ক) ধারা মোতাবেক একটি নিয়মিত মামলা দায়ের করেন।