• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

বরিশালে নির্বাচন পরবর্তী সংঘর্ষে হাসপাতালে ভর্তি ৩৮

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ৮, ২০২৪, ১৬:৩৯ অপরাহ্ণ
বরিশালে নির্বাচন পরবর্তী সংঘর্ষে হাসপাতালে ভর্তি ৩৮

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ বরিশালে নির্বাচনকালীন এবং নির্বাচন পরবর্তীতে প্রতিপক্ষের হামলায় ৩৮ জন আহত হয়েছেন। আহতরা বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতদের মধ্যে বেশিরভাগ নৌকা প্রতীকের সমর্থক বলে দাবি করেছেন আহতরা।

এর মধ্যে বরিশাল সদরের ৫ আসনের কর্মী সমর্থকদের সংখ্যাই বেশি। আহতরা জানান, কেন্দ্রের সামনে ভোটারদের কাছে ভোট চাওয়া এবং নির্বাচন শেষ বিজয় মিছিল বের করার পর প্রতিপক্ষের কর্মী সমর্থকেরা তাদের উপর হামলা করে। গতকাল বরিশালে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

এই সময়ের মধ্যে বরিশাল নগরীর রূপাতলী, আমিরাবাদ, সদর উপজেলার চন্দ্রমোহন বাজার, শায়েস্তাবাদ, চন্ডিপুর, কালিজিরা, চরবাড়িয়াসহ বিভিন্ন কেন্দ্রের সামনে বিভিন্ন দলের কর্মী– সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বিভিন্ন দলের বহু কর্মী আহত হন। আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ভর্তি করা হয়।

আজ সোমবার সকাল ১১ টায় প্রতিপক্ষের হামলায় নৌকা সমর্থকদের দেখতে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যান বরিশাল সদর ৫ আসনের বিজয়ী কর্ণেল (অব.) জাহিদ ফারুক। এ সময় তিনি আহতদের খোঁজ খবর নেন। কর্ণেল (অব.) জাহিদ ফারুক সাংবাদিকদের বলেন, বরিশালবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি পূর্বে যে কাজ করতে পারিনি, এখন সেগুলো বাস্তবায়ন করবো। শের ই বাংলা মেডিকেল হাসপাতালের বেহাল অবস্থা, এই হাসপাতালকে আধুনিক হাসপাতালে পরিণত করতে চাই। সব মিলিয়ে বরিশালকে সন্ত্রাস, চাঁদাবাজি মুক্ত বরিশাল গড়তে চাই।