• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

বরিশালে নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ১৫, ২০২১, ১৪:৩৩ অপরাহ্ণ
বরিশালে নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বরিশালে নিয়মিত মোবাইল কোর্ট অভিযানের অংশ হিসেবে আজ ১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় বিআইডব্লিউটিএর সহযোগিতায় বিআইডব্লিউটিএর জমিতে অবৈধ স্থাপনা ও ডিসি ঘাটসহ নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মারুফ দস্তগীর।

এসময় সকালে বরিশাল মহানগরীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন বিআইডব্লিউটিএর প্রশিক্ষণ একাডেমি এলাকায় অবৈধ দোকান পাট স্থাপনা উচ্ছেদ করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তার নেতৃত্বে ভেকু দিয়ে বেস কিছু অবৈধ দোকান ভেঙ্গে দেওয়া হয়।

সেখান থেকে ডিসি ঘাট এলাকা এবং স্টিমার ঘাট নদীর তীর এবং নদীবন্দর এলাকার নদীর পাড়ের বিভিন্ন স্থাপনা ঘুরিয়ে দেওয়া হয়। এসময় উচ্ছেদ কালে উপস্থিত ছিলেন যুগ্ম-পরিচালক বিআইডব্লিউটিএ মোঃ মুস্তাফিজুর রহমানসহ আরও অনেকে।

এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মারুফ দস্তগীর বলেন, সরকারী জমি জবর দখল করে ভোগ করতে পারবে না বরিশাল জেলা ও মহানগরের অবৈধ স্থাপনা গুলো পর্যাক্রমে উচ্ছেদ করা হবে পাশাপাশি নদীর সৌন্দর্য রক্ষায় অবৈধ দখলদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করেন মেট্রোপলিটন পুলিশের টিম ও আনসার বাহিনীর সদস্যরা