বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল

নবগঠিত সম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সংবর্ধনা

বিডি ক্রাইম ডেস্ক ॥ বরিশালের দৈনিক পত্রিকা সমূহের সম্পাদকদের নিয়ে সদ্য গঠিত সম্পাদক পরিষদ, বরিশাল এর নেতৃবৃন্দকে সংবর্ধনা ও আলোচনা সভা অনিষ্ঠিত হয়েছে।

 

 

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস্ কাউন্সিল এর উদ্যোগে এই সংবার্ধনা প্রদান করা হয়।

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সম্পাদক পরিষদ, বরিশাল এর সভাপতি এবং বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

 

 

বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সম্পাদক পরিষদ এবং বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

 

 

প্রধান অতিথির বক্তৃতায় সম্পাদক পরিষদ, বরিশাল এর সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, ‘সম্পাদক পরিষদ এবং নিউজ এডিটরস্ কাউন্সিল একে অপরের পরিপুরক।

 

 

তিনি বলেন, ‘বরিশালে দু-চারজন লোক আছে, যারা বরিশাল মিডিয়াকে বিতর্কিত করছে। কিন্তু এদের স্থায়ীত্ব বেশী দিন হবে না। নিমিশেই তারা হারিয়ে যাবে।

 

 

বার্তা সম্পাদকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আপনাদের সাথে আছি। আপনারা আপসাংবাদিকতাকে প্রশ্রয় দিবেন না। অপসাংবাদিতা রোধে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান তিনি।

 

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সম্পাদক পরিষদ, বরিশাল এর সিনিয়র সহ-সভাপতি কাজী মফিজুল ইসলাম, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ভূইয়া, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সিনিয়র সদস্য ও বরিশাল প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, কাউন্সিলের সহ-সভাপতি এম.কে রানা, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার প্রমুখ।

 

 

এছাড়া অনুষ্ঠান সঞ্চালনা করেন নিউজ এডিটরস্ কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান।

 

 

আলোচনা সভা শেষে নবগঠিত সম্পাদক পরিষদ, বরিশাল এর নেতৃবৃন্দকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নিউজ এডিটরস্ কাউন্সিলের নেতৃবৃন্দ।