• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

বরিশালে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-৪

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ৪, ২০২১, ২২:০৪ অপরাহ্ণ
বরিশালে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-৪

বিডি ক্রাইম ডেস্ক ॥ বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে। গত ৩ এপ্রিল দুপুর ৩ টা থেকে অভিযান চালায় ১ ঘন্টা। এসময় ১১০ পিস ইয়াবা সহ ইয়াবা সাপ্লায়ার, ইয়াবা পাইকার ও গডফাদারকে আটক করে ।

বরিশাল মেট্টোপলিটন পুলিশের মিডিয়া সেল বিষয়টি নিশ্চিত করে। মিডিয়া সেল সূত্র জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ আব্দুর রহমান মুকুল পিপিএম এর নেতৃত্বে এসআই সুজিত কুমার সঙ্গীয় অফিসারবৃন্দ নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

এসময় বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডের বঙ্গবন্ধু উদ্যান এলাকা থেকে ৭০ পিস ইয়াবাসহ নগরীর দক্ষিণ আলেকান্দা ডেঙ্গু সরদার রোডের মৃত মোকছেদ আলীর ছেলে রিয়াদকে আটক করে।

আসামী রিয়াদের দেয়া তথ্য মতে দক্ষিণ আলেকান্দা গাজী বাড়ির সৈয়দ হারুনের ছেলে মাদক বিক্রেতা সৈয়দ তারেক (২৪) কে নগরীর ১৩ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা ওবায়দুর রহমান রোডস্থ এলাকা থেকে ১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে।

আসামী তারেকের দেয়া তথ্যমতে ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন মগড় ইউপি মাঝি বাড়ির মোজাম্মেল মাঝির ছেলে পাইকারি মাদক বিক্রেতা সোহাগ মাঝি (২৪) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে উক্ত ইয়াবা বিক্রয়ের কথা স্বীকার করে।

ধৃত আসামীদের দেয়া তথ্যমতে, কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১৪নং ওয়ার্ডের শহীদ আব্দুর রহিম রোডস্থ মীরা বাড়ির পোল সংলগ্ন বায়তুন নুর জামে মসজিদ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে পটুয়াখালী ইটবাড়িয়া পুকুরখানার জাকির হোসেনের ছেলে পাইকারি মাদক বিক্রেতা মোঃ জুয়েল হাওলাদার (২৪) কে ৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার করলে,

আসামি সোহাগ গাজী এবং জুয়েল জানায়, মাদক মামলায় ১০ বছর সাজাপ্রাপ্ত ও ১৪ টি মাদক মামলার আসামি তথা ০৯ টি ওয়ারেন্ট ভুক্ত আসামি কোতোয়ালি মডেল থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ কালু শাহ সড়ক মোল্লা বাড়ির আমির হোসেন মোল্লার ছেলে মাদক সম্রাট আওলাদ হোসেন মোল্লার নিকট থেকে এনে উক্ত মাদক বিক্রয় করতো।এঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।