• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

বরিশালে জমি বিরোধের জের স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৩, ২০২১, ১৪:৩৯ অপরাহ্ণ
বরিশালে জমি বিরোধের জের স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের বিমানবন্দর থানায় জমি জমা বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী স্বামী-স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত স্বামীর নাম মোঃ ইউনুস হাওলাদার ও স্ত্রী হেলেনা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার (১২ এপ্রিল) দুপুর ২টায় নিজ বেপারি বাড়ীর সামনের রাস্তায় বসে এ হামলা চালানো হয় ।

আহতরা হলো ওই থানার ৪নং চাদঁপাশা ইউনিয়নের দরিয়াবাদ গ্রামের বাসিন্দা মৃত ওয়াজেদ হাওলাদারের ছেলে ও পুত্রের বউ।

আহতের স্বজনরা বলেন, একই এলাকার বাসিন্দা মগোর আলী হাওলাদারের ছেলে রেজাউল ও সত্তারের সাথে দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল ।

এনিয়ে উভয়ের মাঝে দন্দবিরাজমান ছিল । ঘটনার দিন রেজাউলের বাহিনী জোর পূর্বক সেই জমি ভোগ দখলের চেষ্টা চালালে ইউনুস বাধা দেয়।

সন্ত্রাসী রেজাউল ও সত্তার ক্ষিপ্ত হয়ে তাদের নেতৃত্বে ছাব্বির হাওলাদার, রাসেদ হাওলার সহ ৮/৯ জন সন্ত্রাসীরা দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে ইউনুসের উপরে হামলা চালায়।

তার ডাক চিৎকার শুনে বাচাঁতে স্ত্রী হেলেনা ছুটে আসলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে।

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্বার করে শেবাচিমে প্রেরন করেন । বর্তমানে তারা এ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ হাসপাতালের সার্জারি ওয়ার্ডের কর্মরত চিকিৎসকরা জানান, দরিয়াবাদ গ্রাম থেকে স্বামীও স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় সার্জারি বিভাগে ভর্তি হয়েছে।

তাদের মাথায় ও শরীলে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে । এ নিয়ে বিমানবন্দর মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনেরা সাংবাদিকদের আরো জানান।