• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

বরিশালে জমি বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২১, ১৭:২১ অপরাহ্ণ
বরিশালে জমি বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ জমি জমা বিরোধের জের ধরে বরিশালে পিতা পুত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত রোববার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ৮নং শধ্য নলুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মোল্লা বাড়িতে।

এঘটনায় সিদ্দিকুর রহমান (৫২) গুরুত্বর আহত হলে তাকে প্রথমে বাকেরগঞ্জ স্থাস্থ্য কম্পেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। ধারোলো অস্ত্রের আঘাতে সিদ্দিকুর রহমানের হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে।

পাশাপাশি সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ রাসেল মোল্লা (২৯)ও আহত হয়ে আসপাতালে ভর্তি রয়েছে। জানাগেছে সিদ্দিকুর রহমান এর সাথে একই এলাকার মনু মোল্লার ছেলে জাকির, রাজা ও জাকিরের দুই ছেলে সজীব ও বাসেদ এবং মেয়ে বিনার সাথে বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন গত রোববার দুপুর দেড়টার দিকে জমি দখল ও গাছ কাটতে বাধা দেওয়ায় এলাকার চিহিৃত ভূমিদস্যু ও সন্ত্রাসী জাকির, রাজা ও তাদের সন্তানরা মিলে রামদা দিয়ে কুপিয়ে সিদ্দিকুর রহমান মোল্লা ও তার ছেলে রাসেল মোল্লাকে কুপিয়ে আহত করে।

পরে তাদের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে বাকেরগঞ্জ ও পরে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে আহতের ছেলে রাসেল মোল্লা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী বাহিনী আমার ও আমার বাবার উপর হামলা করে।

এঘটনায় বাকেরগঞ্জ থানায় ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছি। পুালিশ এখন পর্যন্ত তিনজনকে আটক করেছে। এরা হলেন, জাকির, রাজা ও বাসেদ। তিনি অভিযোগ করে বলেন, হামলার ঘটনায় আমার বাবা সিদ্দিকুর রহমানের হাতের তিনটি আঙ্গুল পড়ে গেছে।

রোববার বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সন্ত্রাসী বাহীনির কিছু লোক এখানে কর্তব্যরত আছে। তারা আমার বাবা সুস্থ হওয়ার আগেই নাম কেটে দিয়েছে।