• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বরিশালে জমির কাগজ দেখতে চাওয়ায় সার্ভেয়ার লাঞ্চিত

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১১, ২০২১, ২২:৪৫ অপরাহ্ণ
বরিশালে জমির কাগজ দেখতে চাওয়ায় সার্ভেয়ার লাঞ্চিত

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ বরিশাল সহকারী কমিশনার ভূমি অফিসে ঢুকে এক সার্ভেয়ারকে লাঞ্চিত করেছে এক প্রভাবশালী। আজ সোমবার সন্ধ্যা সোয়া ৫ টার দিকে এঘটনা ঘটে বলে প্রত্যাক্ষদর্শিরা জানায়। সূত্রে জানা গেছে বরিশাল নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার এবিএম এনায়েত হোসেন , এবিএম আওলাদ হোসেন নামজারি আবেদন করেন।

নাম জারির জন্য সার্ভেয়ার সেরাজুল ইসলামের কাছে গিয়ে রিপোর্ট দিতে বলেন এবং চাপ প্রয়োগ করেন। তিনি কাগজ পত্র দেখতে চাওয়ায় তাকে খুন-জখমের হুমকি প্রদান করেন। ওই রুমে বসা অন্য সেবাপ্রার্থীরা তাদের উপর চাড়াও হয়।

এসময় ২ ভাই ঘটনাস্থল থেকে চলে যায় বলে জানা গেছে। নাম প্রকাশে অনইচ্ছুক এক ব্যক্তি বলেন আমরা সার্ভেয়ারের রুমে না থাকলে তাকে হয়তো মারতো। সার্ভেয়ারের রুমে উচ্চস্বরের কথা শুনে ছুটে আসেন ওই অফিসের নাজির তিনিও প্রতিবাদ করেন বলে জানা গেছে।

এবিষয়টি নিয়ে কথা হয় এবিএম এনায়েত হোসেনের সাথে তিনি বলেন, লাঞ্চিত হওয়ার কোন ঘটনা ঘটে নাই। সার্ভেয়ার সেরাজ যেখানে যাওয়ার সেখানে যাক আমি ভূমি সচিবকে দিয়ে ওর অবস্থা খারাপ বানাবো তাতে আল্লাহ আমার যা করে।

আমি আল্লাহ ভক্তলোক। বিষয়টি নিয়ে আলাপ হয় বরিশাল সদর ভূমি অফিসের সার্ভেয়ার সেরাজুল ইসলামের সাথে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি আমার উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছি তাদের সিদ্ধান্ত মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

এব্যাপারে বরিশাল সদরের সহকারী কমিশনার ভূমি নিশাত তামান্নার সাথে আলাপ করলে তিনি জানান, আমার স্টাফরা আমাকে জানিয়েছে কিন্তু আমি ২ পক্ষে কথা না শুনে কােন কিছু বলতে পারবো না।