• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

বরিশালে জনগণের জীবন-জীবিকা রক্ষা করার বাজেট দাবী করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বিডিক্রাইম
প্রকাশিত জুন ১৭, ২০২১, ২১:৫১ অপরাহ্ণ
বরিশালে জনগণের জীবন-জীবিকা রক্ষা করার বাজেট দাবী করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥ ধননীক শ্রেণি, লুটেরা বড় ব্যবসায়ী ও আমলাদের স্বার্থের বাজেট নয়, করো মহামারি মোকাবেলা ও জনগণের জীবন-জীবিকা রক্ষার বাজেট চাই।২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা,স্বাস্থ্য,কর্মসংস্থান ও সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি।

আজ বৃহস্পতিবার (১৭ই) জুন সকাল সাড়ে ১০টায় নগরীর বীর শ্রেষ্ট ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোডে) এ কর্মসূচি পালিত হয়।

বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সস্পাদক কমরেড মোসারেফ হোসেন নান্নু।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ,বাংলাদেশ কৃষক খেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটি সদস্য উপাধাক্ষ হারুন আর রসিদ, বাংলাদেশ খেতমজুর কমিটি বরিশাল জেলা সাধারন সম্পাদক কমরেড শাহ আজিজুর রহমান খোকন,কমরেড অধ্যাপক বীরেন্দ নাথ রায়,ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি সদস্য কমরেড জাফর আহমেদ তালুকদার,কৃষক নেতা মফিজুর রহমান কবির, কমরেড আমির আলী ও মোঃ জাহিদ হোসেন প্রমুখ।

পরে সমাবেশ শেষে নগরীর বিভিন্ন সড়কে এক বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল সম্মুখে এসে শেষ হয়।