• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বরিশালে ছেলেসহ নিখোঁজ খাদিজা বেগমের ৬দিনেও খোঁজ মেলেনি!

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১২, ২০২১, ২১:৪১ অপরাহ্ণ
বরিশালে ছেলেসহ নিখোঁজ খাদিজা বেগমের ৬দিনেও খোঁজ মেলেনি!

বাবুগঞ্জ প্রতিনিধি॥ আমার মেয়ে খাদিজা বেগম (২২)  ও  নাতনী মিজানুর (৭) এর সন্ধান চাই। গত ৬দিন যাবৎ তাদের বিভিন্ন যায়গায় খুঁজে খুঁজে হয়রান হয়ে গেছি।

আত্মীয় স্বজন,থানা পুলিশ ও স্টেশনসহ কোথাও খুঁজে পাচ্ছি না তাদের। এমনই আকুতি জানিয়ে কান্না বিজরিত কন্ঠে বলছিলেন নিখোঁজ খাদিজা বেগম এর মা শিউলি বেগম।

বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের শ্রীনগর বাদলা গ্রামের দুলাল হোসেন খলিফার মেয়ে খাদিজা বেগম। প্রায় ৮ বছর আগে বরিশাল ২২নং ওয়ার্ডের জিয়া সড়কের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সাথে খাদিজার বিয়ে দেয়।

৯মাস আগে স্বামী সুমন হাওলাদার স্ত্রী খাদিজা ও ছেলে মিজানুুর রহমানকে শশুর-শাশুরির কাছে রেখে দুবাই চলে যায়। গত ৭ অক্টোবর বিকালে বরিশালের স্বামীর বাড়ি থেকে খাদিজা বেগম ও তার ছেলে নিখোঁজ হয়ে  যায়। এ ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন খাদিজার বাবা দুলাল হোসেন খলিফা।

ঘটনার ৬দিন পেরিয়ে গেলেও তাদের সন্ধান করতে না পেরে পাগল প্রায় নিখোঁজের বাবা-মা।

খাদিজার মা শিউলি বেগম আক্ষেপ করে বলেন, আমার মেয়েকে তার শাশুরি,ননদ,ভাষুরসহ শশুর বাড়ির লোকজন দীর্ঘ দিন যাবৎ অত্যাচার করে আসছে।

স্বামী বিদেশ যাওয়ার আগে ওকে বালিশ চাপা দিয়ে স্বাসরোধ করে হত্যা করার চেষ্টা করে। এখন নিখোঁজের পর আমি খোঁজ নিতে গেলে উল্টো অপবাদ দেয়।
খাদিজাকে খুঁজে পেতে শশুর-শাশুরি কোন ধরনের চেষ্টা না চালিয়ে উল্টো দোষারপ করছে। তিনি পুলিশ-প্রসাশনের দৃষ্টি আকর্শন করে মেয়েকে খুঁজে পেতে সহযোগীতা কামনা করেন।