• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ২

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১৮:৩৯ অপরাহ্ণ
বরিশালে চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ২

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ বরিশালে পঞ্চম শেণির শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেহেদী (১৯) ও আশিক (২০) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর পলাশপুর এলাকায় সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

এর আগে গত রবিবার সন্ধ্যায় ওই শিশু প্রাইভেট পড়ে আসার সময় অভিযুক্তরা চকলেটের প্রলোভনে পলাশপুরের গুচ্ছগ্রাম খালের পারে একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে রবিবার থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি। অভিযুক্ত মেহেদী (১৯) নগরীর পলাশপুর এলাকার বেলায়েত হাওলাদারের ছেলে ও আশিক (২০) একই এলাকার নাসির মোল্লার ছেলে। অভিযুক্ত দুজন পেশায় অটোরিকশা চালক।

শিশুছাত্রীর মা বলেন, গত রবিবার সন্ধ্যায় আমার মেয়ে প্রাইভেট পড়ে আসার সময় পার্শ্ববর্তী মেহেদী ও আসিক তাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখায়। তারপর আমার মেয়েকে পলাশপুরের গুচ্ছগ্রাম খালের পাড়ের একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। আমি ঘটনাটি জানার পরেই থানায় মামলা করেছি। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ওসি আসাদুজ্জামান বলেন, গত রবিবার (১৮ ফেব্রুয়ারি) নগরীর পলাশপুর এলাকার অভিযুক্তরা পঞ্চম শ্রেণির এক শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে নির্জন একটি জায়গায় নিয়ে যায়। পরে তারা ওই শিশুকে ধর্ষণ করে। ঘটনার পরপরই রবিবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন শিশুটির মা। এরপর অভিযান চালিয়ে সোমবার অভিযুক্তদের গ্রেপ্তার করেছে কাউনিয়া থানা পুলিশ। ভুক্তভোগী শিশুটি বর্তমানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) রাখা হয়েছে বলে জানান তিনি।